কে হচ্ছেন জাজের নতুন নায়িকা?

দেশের জনপ্রিয় চলচ্চিত্র প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। বেশ কিছু সুপারহিট ছবি যেমন উপহার দিয়েছে তেমনি উপহার দিয়েছেন বেশ কিছু নতুন মুখ। যারা অভিনয় দিয়ে নিজেদের মতো করে আলাদা দর্শক তৈরি করে নিয়েছেন। সেই তালিকায় আছেন বাপ্পী চৌধুরী, মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, জলি, রোশান, পূজা চেরি প্রমুখ।

নতুন মুখ হিসেবে অভিষেকের অপেক্ষায় রয়েছেন সিয়াম আহমেদ। ‘পোড়ামন ২’ ছবিটি দিয়ে পূজার বিপরীতে নায়ক হিসেবে অভিষিক্ত হবেন তিনি খুব শিগগিরই। এবার শোনা যাচ্ছে, এই সিয়ামের বিপরীতেই নতুন নায়িকা নিয়ে হাজির হচ্ছে জাজ মাল্টিমিডিয়া।

শিগগিরই প্রতিষ্ঠানটি নির্মাণ করতে যাচ্ছে ‘পিকনিক’ নামের একটি ছবি। সম্প্রতি ‘বিজলী’ ছবির সংবাদ সম্মেলনে জাজের কর্ণধার আব্দুল আজিজ নিজেই জানিয়েছেন ছবিটির কথা। এটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। ছবির শুটিং হবে আমেরিকার বিভিন্ন লোকেশনে।

তবে তিনি নায়ক-নায়িকা সম্পর্কে কিছু বলেননি। এদিকে জাজের একটি ঘনিষ্ট সূত্রে জানা গেল, এই ছবিতে নায়ক হিসেবে থাকবেন সিয়াম আহমেদই। এখানে তার চরিত্রটি চ্যালেঞ্জিং। নিজের চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে বেশ কসরত করছেন তিনি। ব্যায়াম করে ওজন কমাচ্ছেন। বদলে নিচ্ছেন নিজের লুকও। তবে এই ব্যাপারে সিয়াম রহস্যের হাসিতেই সীমাবদ্ধ রইলেন। বললেন, ‘এই মুহূর্তে ‘দহন’ ছবিটি নিয়ে ভাবছি। পাশাপাশি ‘পোড়ামন ২’ ছবির মুক্তি সামনেই। তৌকীর আহমেদ ভাইয়ের ‘ফাগুন হাওয়া’ ছবির ব্যস্ততাও রয়েছে। এর বাইরে ভবিষ্যতের কথা ভবিষ্যতের জন্যই তোলা থাক।’

সূত্রটি জানালো আরও একটি খবর। ‘পিকনিক’ ছবিতে সিয়ামের নায়িকা হিসেবে দেখা যাবে নতুন কাউকে। এই ছবি দিয়েই সিনেমাতে নাম লেখাবেন তিনি। কে সেই নায়িকা? খোঁজ নিয়ে জানা গেল মিডিয়ার পরিচিত মুখ সেই নায়িকা। খুব শিগগিরই তাকে নিয়ে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হবে ছবিটির মহরত।

জানা গেছে, ছবিটিতে দেখা যাবে ‘বিজলী’ ছবি দিয়ে প্রযোজক হিসেবে নাম লেখানো চিত্রনায়িকা ববিকেও।