রামরহিমকেও ‘ফাঁকি’ দিয়েছেন হানিপ্রীত! সামনে এলো পাকিস্তানি প্রেমিকের গল্প

নিজের আশ্রমেরই দুই সাধ্বীকে সম্ভ্রমহানী করায় আপাতত ২০ বছরের জন্য শ্রীঘরে হরিয়ানার ডেরা সচ্চা সওদার প্রধান গুরমিত রাম রহিম সিংহ। কিন্তু তাও একের পরে এক রঙিন তথ্য উঠে আসছে তার সম্পর্কে। এবারে তার দত্তক নেওয়া মেয়ে হানিপ্রীতের গোপন প্রেমের কথা প্রকাশ্যে এলো।

জানা গিয়েছে হানিপ্রীতের এক প্রেমিক ছিল, যার নাম আসিফ মোহাম্মদ। ডেরা সচ্চা সওদার বাইরে হানিপ্রীত আসিফ মোহাম্মদের সঙ্গে বাইকে ঘোরাফেরা করত। রাম রহিমের কীর্তি সামনে আসার পরে হানিপ্রীতের এই প্রেমিক নিজেই সোশ্যাল মিডিয়াতে জানান, হানিপ্রীতের সঙ্গে শারীররিক সম্পর্ক ছিল ভন্ডবাবার। এই নিয়ে বহুবার হানিপ্রীতের সঙ্গে ঝগড়াও হয়েছিল তার। কিন্তু এই বার হানিপ্রীতের এই প্রেমিকের ব্যাপারেই উঠে আসছে নতুন তথ্য।

এক হিন্দি সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, হানিপ্রীতের এই প্রেমিকের আসল নাম আসিফ নয়। ডেরা সচ্চা সওদার আশপাশ এবং পাঁচকুলার লোকজন কেউই এই আসিফের নাম বলতে পারেননি। এমনকী তিনি কোথায় থাকেন, কী করেন, সমস্তটাই এলাকার বাসিন্দাদের কাছেও অজানা।

পুলিশ তদন্ত করতে গিয়ে সম্প্রতি হানিপ্রীতের এক গোপন ডায়েরি খুঁজে পেয়েছে। সেই ডায়েরিতে প্রেমিকের জন্য শায়েরি লিখেছিল হানিপ্রীত। এই ডায়েরিকেই সূত্র করে পুলিশ জানতে পারে যে, এই আসিফ মোহাম্মদের আসল নাম হল আদিল মুরাদ। আদিল মুরাদ পাকিস্তানের এক অভিনেতা বলে জানা গিয়েছে।

পাকিস্তানের নাম করা অভিনেতা ওয়াহিদ মুরাদের ছেলে হলেন আদিল। আদিল পাকিস্তানের সিনেমা ও সিরিয়াল দুটোতেই কাজ করেছেন। কিন্তু তা হলে কে এই আসিফ মোহাম্মদ। কেনই বা আদিল মুরাদকে আসিফ মোহাম্মদ বলা হচ্ছিল? সত্যিই কি হানিপ্রীতের সঙ্গে আদিলের কোনও সম্পর্ক ছিল কি না, ইত্যাদি নিয়ে এখন রহস্য দানা বাঁধছে।