মেইন ম্যেনু

আশুলিয়ায় এক গৃহবধু সহ দুইজনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, (সাভার) : সাভারের আশুলিয়ায় এক গৃহবধূসহ দুইজন হত্যার শিকার হয়েছে। এঘটনায় পুলিশ গৃহবধূর স্বামীকে আটক করেছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার দুপুরে আশুলিয়ার জিরাবো এলাকার বাড়ির কক্ষ থেকে মর্জিনা বেগম নামে একগৃহবধূর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করা হয়। আটক করাহয় গৃহবধুর স্বামী সিদ্দিক হোসেনকে।অন্য দিকে আশুলিয়ার ইয়ারপুর এলাকার লাল পাহাড়ের জঙ্গল নামক স্থান থেকে অজ্ঞাত তরুনের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত মর্জিনা বেগম নওগা জেলার দোমুরহাট থানাধীন গোরাবট গ্রামের মৃত ইসমাইল হোসেন মেয়ে। সে আশুলিয়ার জিরাবোতে মাসকট নামের পোশাক কারখানায় চাকরি করতো। অন্যদিকে আশুলিয়ার ইয়ারপুরে অজ্ঞাত যুবকের পরিচয় পাওয়া যায়নি। আটক সিদ্দিক হোসেন আশুলিয়ার জামগড়ার কুলন্ডাবাগ এলাকার ফজল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গৃহবধূ মর্জিনাকে পারিবারিক কলহের জের ধরে শ্বাসরোধ করে হত্যা করেছে পাষন্ড স্বামী। অন্যদিকে অজ্ঞাত তরুনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে র্দৃবৃত্তরা অজ্ঞাত তরুণকে অন্য কোথাও হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে এই জঙ্গলে ফেলে গেছে।



মন্তব্য চালু নেই