মেইন ম্যেনু

মাগুরায় সন্ত্রাস, মাদকসহ বিভিন্ন অপরাধ প্রতিরোধে কাজ করছে জেলা যুবলীগ

মাগুরা প্রতিনিধি : “ সন্ত্রাস, জঙ্গীবাদ.মাদকমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়তে যুবসমাজকে হবে লড়তে” এই শ্লোগান কে সামনে রেখে সন্ত্রাস , জঙ্গীবাদ, ও মাদকমুক্ত নিরাপদ মাগুরা নিশ্চিত করতে সকল শ্রেণীর মানুষের সাথে মতবিনিময় করতে নানা কর্মসূচি হাতে নিয়েছে মাগুরা জেলা যুবলীগ। আর এই কর্মসূচির অংশ হিসাবে শনিবার বিকাল থেকে রাত অবদি মাগুরা পৌর সভার ৩নং ওয়ার্ডের রায়গ্রাম,ভিটাশাইর,ভিটাশাইর ইসলামবাগ পাড়া ও ভায়না দক্ষিণ পাড়ায় স্থানীয় যুবসমাজকে নিয়ে এলাকাবাসীকে নিরাপদ ও শান্তিপূর্ণ মাগুরা গড়তে মাদক,সন্ত্রাস,জঙ্গীবাদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান জেলা যুবলীগ। এসময় জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান দলমত নির্বিশেষে সকলকে এক হয়ে মাদকসন্ত্রাস এর বিরুদ্ধে রুখে দাড়াবার আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান বাকি বিল্লাহ সান্টুসহ স্থানীয় যুবলীগের নেতাকর্মী বৃন্দ।

এদিকে রবিবার সকালে মাগুরা পৌরসভার আয়োজনে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে মাগুরায় পৌর এলাকার কলেজ, স্কুল ও মাদ্রাসার শিক্ষক এবং ম্যানেজিং কমিটির সদস্যদের করণীয় বিষয় সম্পর্কে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল পৌরসভার মিলনায়তনে এ মত বিনিময় সভার আয়োজন করে। সভায় বক্তব্য রাখেন মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবব্রত ঘোষ, আদর্শ কলেজের অধ্যক্ষ সূর্যকান্ত বিশ্বাস, পৌরসভার প্যানেল মেয়র মকবুল হাসান মাকুল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাকি ইমাম, বিশিষ্ট সমাজ সেবক আনিসুজ্জামান সাচ্চু, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, কাউন্সিলর আমিনুল ইসলাম পলাশ, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরেুদ্ধে জনসচেতনতা বাড়ানোর পাশাপাশি এসব বিষয় প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।



মন্তব্য চালু নেই