শিরোনাম:

মুসলিমদের সঙ্গে ঈদ করতেন অপু বিশ্বাস

‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আসেন অপু বিশ্বাস। এরপর বেশকিছু ব্যবসাসফল সিনেমা উপহার দেন ঢাকাই সিনেমার এ চিত্রনায়িকা। চলচ্চিত্রে আসার পর এবং চলচ্চিত্রের আগে ঈদ কেমন কাটাতেন ঢাকাই সিনেমার এই কুইন? সময় নিউজের সঙ্গে আলাপকালে জানালেন সে কথা।

অপু বিশ্বাস বলেন, ‘ছোটবেলার ঈদ খুব ভালো ছিল। কারণ ছোটবেলা ঈদি পেতাম। সেখানে পাওয়ার আশা ছিল, আর এখন দেয়ার জন্য প্রস্তুত থাকতে হয়।’
ধর্ম অন্য হলেও মুসলিমদের সঙ্গে ঈদ কাটাতেন অপু। কেন মুসলিমদের সঙ্গে ঈদ করতেন তিনি?

জানতে চাইলে ঢালিউড কুইন বলেন, আমার কাছে প্রত্যেকটা ধর্ম সম্মানের। কারণ আমি মানুষ। মানুষের কোনো ভেদাভেদ হয় না। ধর্ম যার যার আনন্দ সবার। সেখানে আমি আনন্দ ভাগাভাগি করে নিতাম। আমার অনেক বান্ধবী, আন্টি মুসলিম ছিলেন। তারা কেউ আমাকে ভেদাভেদের মধ্যে রাখতেন না।

অপুর কাছে ছোটবেলোর ঈদ ছিল প্রাপ্তির, আনন্দের আর মানুষের সঙ্গে মানুষের ভালোবাসার। কিন্তু সিনেমার নায়িকা হয়ে সেই ঈদ বিলিন হয়ে যায় তার। কারণ সিনেমা মুক্তি নিয়ে ব্যস্ত থাকতে হতো তাকে। এবারের ঈদ একমাত্র ছেলেকে নিয়ে ঘরেই পালন করেছেন অপু।

এবার বাইরে ঘুরতে না পারলেও স্বপ্ন দেখেন আগামী ঈদে আবার সকলে মিলিত হবেন। আনন্দ মিছিলে যুক্ত হবে পৃথিবীর সকল মানুষ। এমন প্রত্যাশা করেন ঢালিউড কুইন।



মন্তব্য চালু নেই