নওগাঁর আত্রাই-রাণীনগর আসনে ভোটের মাঠে ৮ প্রার্থী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৬,(আত্রাই-রাণীনগর) আসনে ভোটের মাঠে এবার লড়ছেন ৮জন প্রার্থী। ঘোষিত তফশীল অনুযায়ী সোমবার প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। এই আসনে ১২জন মনোনয়নপত্র জমা দিলেও এর মধ্যে তিন জনের মনোনয়ন বাতিল হওয়ায় এবং একজন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করায় এখন ভোটের মাঠে রইলেন ৮জন প্রার্থী।

রাণীনগর উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সুত্র জানায়,দ্বাদশ জাতীয় সংসদ সির্বাচনে অংশ নিতে এই আসন থেকে মোট ১৪জন মনোনয়ন ফরম উত্তোলন করেন। এর মধ্যে ১২জন প্রার্থী তাদের মনোনয়ন জমা দেন। বাছাইয়ে চারজন প্রার্থীর মনোনয়ন বাতিল হলে একজন আফিল করে প্রার্থীতা ফিরে পেয়েছেন। এছাড়া জাকের পার্টির প্রার্থী আবু রায়হান মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।

ঘোষিত তফশীল অনুযায়ী সোমবার জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে এসব প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্ধ দেয়া হয়েছে।এতে আওয়ামীলীগ দলীয় মনোনিত প্রার্থী আনোয়ার হোসেন হেলাল এমপি (নৌকা),জাতীয় পার্টির আবু বেলাল জুয়েল (লাঙ্গল),বাংলাদেশ কংগ্রেস পার্টির সরদার মো: আব্দুস সাত্তার (ডাব),ন্যাশনাল পিপলস্ পার্টির ইন্তেখাব আলম রুবেল (আম),তৃনমূল বিএনপির পিকে আব্দুর রব (সোনালি আঁশ) এবং স্বতন্ত্র প্রার্থী ওমর ফারুক সুমন (ট্রাক),মুক্তিযোদ্ধা নওশের আলী (কাঁচি) ও প্রকৌশলী জাহিদ (ঈগল) প্রতিক পেয়েছেন।