আনুশকা-কোহলির পার্টিতে শাহরুখের নাচের ভিডিও ভাইরাল

মুম্বাইয়ের সেইন্ট রেগিস হোটেলে গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় বসেছিলো তারকাদের মলো। উপলক্ষ ছিলো আনুশকা শর্মা ও বিরাট কোহলির বিয়ের দ্বিতীয় বিবাহোত্তর সংবর্ধনা। এটি ছিলো কেবলই দুই তারকার সহকর্মী ও বন্ধুদের জন্য। সেখানে নব দম্পতিকে আশির্বাদ ও শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন, তার পুত্র অভিষেক ও পুত্রবধু ঐশ্বরিয়া।

আরও ছিলেন রেখা, শচীন টেন্ডুলকার, মাধুরী দীক্ষিত, মহেন্দ্র সিং ধোনি, কঙ্গনা, প্রিয়াঙ্কাসহ বলিউড ও ভারতীয় ক্রিকেট দলের তারকারা। তবে সবার মধ্যমনি হয়ে এলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তিনি এলেন এবং মাতিয়ে দিয়ে গেলেন বিরুশকার বিয়ের পার্টি।

অনুষ্ঠানে নবদম্পতির সঙ্গে এদিন খুনসুটিতে মেতেছিলেন শাহরুখ। শুধু তাই নয়, বিরাটের সঙ্গে তার জনপ্রিয় ‘ছাইয়া ছাইয়া’ গানের তালে নেচেছেনও তিনি। আর সেই নাচের ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

প্রসঙ্গত, শাহরুখ খানের হাত ধরেই বলিউডে পা রাখেন শাহরুখ খান। ২০০৮ সালে যশ রাজ ফিল্মসের ‌‘রব নে বানাদি জোড়ি’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় তার। পরবর্তীতে কিং খানের সঙ্গে ‘জাব তাক হ্যায় জান’ ও ‘জাব হ্যারি মেট সেজাল’ সিনেমায় অভিনয় করেন আনুশকা। শাহরুখের সঙ্গে আরও একটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।

https://youtu.be/ACuhMsNQ1T0