আমার নির্বাচনী এলাকা স্মাট উপজেলা হিসেবে গড়তে চাই – এমপি সৌরেন্দনাথ চক্রবর্তী।

অবসরপ্রাপ্ত অধ্যাপক এস.এম ইউনুছার রহমানের সভাপতিত্বে, রবিবার বিকেল ৪:০০টায় বদলগাছী সরকারি মডেল পাইলট হাইস্কুল মাঠে ঈদ পুনর্মিলনী,বর্ষবরণ,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪৮ নওগাঁ-৩(বদলগাছী-মহাদেবপুর) সংসদ সদস্য সৌরেন্দ্রনাথ চক্রবর্তী সৌরেন ও তার সহধর্মিণী রক্তিমা চৌধুরী শেলী।

অনুষ্ঠানের শুরুতেই সকল শহীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন শেষে,বর্ষবরণ উপলক্ষে সকল কে মিষ্টি মুখের মধ্যে দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়।

এর পর প্রধান অতিথির বক্তব্যে সৌরেন্দ্রনাথ চক্রবর্তী সৌরেন বলেন, ঈদ পূর্নমিলনী এবং বর্ষবরণ উৎসবে আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে। আপনারা ৭ জানয়ারী নির্বাচনে বিপুল ভোটে নৌকা মার্কা কে জয়ী করে প্রধানমন্ত্রীর হাত কে শক্তিশালী করেছেন। এই জন্য আমি মনে করি আপনারা প্রত্যেকেই একেক জন এমপি। উন্নয়নের পাশাপাশি মহাদেবপুর এবং বদলগাছী দুটি উপজেলাকে স্মার্ট উপজেলা হিসাবে গড়ে তুলতে চাই। এ জন্য আপনাদের সহযোগিতা চাই।

অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মো তারিকুল হাসান (মিলন) রেজিষ্ঠার,রাজশাহী বিশ্ববিদ্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা) মো কামরুল হাসান সোহাগ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবু খালেদ বুলু, উপজেলা চেয়ারম্যান শামসুল আলম খান,বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো মাহবুবুর রহমান পিপিএম (সেবা) উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম তৌফিক মান্নান পলাশ,উপজেলা আওয়ামী যুব লীগের সিনিয়র সহ-সভাপতি এস এম মনিরুল ইসলাম সাজু, সদর ইউনিয়নের চেয়ারম্যান মো আনোয়ার হোসেন, সাংবাদিক সহ আটটি ইউনিয়নের প্রায় কয়েক হাজার নেতাকর্মী।