আমার স্বপ্ন ছেলে আমার মতো বড় ফুটবলার হবে : রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদোর ছেলে ও বাবার মতো ক্রিকেটার হওয়ার পথে। ছেলেকে ভবিষ্যতে স্ট্রাইকার হিসেবেই দেখতে চান ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে আট বছর বয়সী ছেলেকে এখনই কোনও চাপ দিতে চান না সিআরসেভেন।

ছেলেকে নিয়ে রোনালদো বলেছেন, আমার স্বপ্ন আমার ছেলে আমার মতো বড় ফুটবলার হবে।

রোনালদো জুনিয়র ইতিমধ্যেই ফুটবল বিশ্বের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। বিশ্বকাপের আগে বাই সাইকেল কিকে গোল করে লাইমলাইটে চলে এসেছিলেন রোনালদো জুনিয়র ক্রিস্টিয়ানো।

পর্তুগাল বনাম আলজেরিয়া ম্যাচ শেষে রোনালদোকে নকল করে গোল করেন জুনিয়র। সিআর সেভেনের পাস থেকে বল পেয়ে চোখ ধাঁধানো গোল করেন জুনিয়র সেভেন।

সেই গোলের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

গত বছর চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্তাসের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচে রিয়ালের হয়ে বাইসাইকেল কিকে গোল করেছিলেন রোনলদো। পরে রাশিয়া বিশ্বকাপের আগে ছেলের পায়ে সেই গোলেরই রিপিট দেখেছিল ফুটবলবিশ্ব।

ছেলে জুনিয়রকে নিয়ে রোনালদো আরও বলেন, আট বছর বয়সেই ওর ফুটবল স্কিল দারুণ, আমার সঙ্গে ওর অনেক মিল রয়েছে। জুনিয়র দারুণ লড়াকু এবং এই বয়সেই চ্যালেঞ্জ নিতে পছন্দ করে। ওর মতো বয়সে এই প্রতিভা আমার মধ্যে ছিল। তাই আশা রাখছি ভবিষ্যতে ওকে ফুটবলার হিসেবেই দেখব। তবে কেরিয়ার নিয়ে সিদ্ধান্তটা এখন ওর ওপর চাপিয়ে দিতে চাই না। চূড়ান্ত সিদ্ধান্ত ওর উপরই ছেড়ে দেওয়া হবে। আমার পক্ষ থেকে কোনও চাপ থাকবে না।