‘আমি ডিসি সাহেবের গাড়ীর ড্রাইভার আমি তোকে দেখে নিবো’

‘আমি ডিসি সাহেবের গাড়ীর ড্রাইভার আমি তোকে দেখে নিবো। আমার বিরুদ্ধে কেউ কোন অভিযোগ করলে আমি তাকেও দেখে নিবো’ একজন গণমাধ্যম কর্মীকে মোবাইল ফোনে এমন হুমকি দেয়ার পরও ওই ড্রাইভার বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে।

ভুক্তভোগী গণমাধ্যম কর্মী মোঃ নাজমুল ইসলাম নয়ন বেসরকারি টিভি চ্যানেল-এস এর দিনাজপুর জেলা প্রতিনিধি ও দৈনিক পত্রালাপের ডেপুটি ইউনিট চীফ।

তিনি এ ব্যাপারে দিনাজপুর কোতয়ালী থানায় একটি জিডি নং-৫২৬, ও দুর্নীতি দমন অধিদপ্তর, সমন্বয়কারী কার্যালয়, দিনাজপুর । লিখিত আভিযোগে উল্লেখ করেন, উপশহর (পুরাতন) ৬ নং এলাকায় আমার বাড়ীর পিছনে ডিসি অফিসের ড্রাইভার সিরাজুল ইসলাম বাবুর দোকান ঘড় সহ বাড়ী আছে সেই সবাধে ড্রাইবার বাবু প্রায় রাতে আমার বাড়ীর পিছনে এসে মাতলামী করা সহ অকথ্য ভাষায় উচ্চস্বরে চিল্লাচিল্লি করে। এ কারণে আমাদের পরিবারে ও প্রতিবেশী লোকজনের বিভিন্ন সমস্যা সৃষ্টি হওয়ায় আমি তাকে নিষেধ করলেও সে কর্ণপাত করে নাই। এ জন্য আমি উক্ত বিষয়ে থানায় মৌখিক ভাবে অবগত করি ঘটনা স্থলে পুলিশ এর উপস্থিতি তে বলে এমন আর কখনো হবে না পুলিশ তাকে সতর্ক করে চলে যান । পরবর্তিতে এরই জেরে সিরাজুল ইসলাম বাবু আমার উপর ক্ষিপ্ত হয়ে গত ১ জানুয়ারি রাত ১০টায় আমার বাড়ীর পিছনে এসে আমাকে উদ্দেশ্যে করে অকথ্যভাষায় গালিগালাজ করাসহ বিভিন্ন রকম মিথ্যা মামলায় আমাকে জেল খাটানোর হুমকি প্রদান করে। এছাড়াও ওই ড্রাইভার তার মোবাইল নং-০১৭১২-৪২০৬৬৬ হতে আমার ব্যবহৃত মোবাইল নং-০১৭১৬৭৬৯৯৮২-তে গত ২ জানুয়ারি দু’বার ফোন করে আমাকে গালিগালাজ করাসহ দিনাজপুর জেলা প্রশাসকের হুমকী প্রদান করে। এখানেই শেষ নয় তার অনিয়মের কেউ প্রতিবাদ করলে এলাকার সাধারণ মানুষকে সে মিথ্যা অভিযোগ দিয়ে অর্থ আদায় করেন (পূর্বে তার শিশু কন্যার বয়স যখন ৫ বছর তার নিজের বোনের ছেলেকে দিয়ে বানোয়াট ধর্ষন মামলা সাজিয়ে ৫০ হাজার টাকা নিয়ে সমাধান করেন) এবং বর্তমান সে দিনাজপুর হাউজিং এষ্টেট এর নিয়মের বাইরে গিয়ে একক ভাবে পুড়াতন ৬ নং ব্লকে ৩টি প্লট বরাদ্ধ ছাড়াই দখল করে ইমারত নির্মান করে ভারা তুলছেন (প্লট নং ৫১,৭৩,৭৪)। এমতাবস্থায় উক্ত মাদক আসক্ত ড্রাইভারের দ্বারা আমার জানমালের ক্ষতিসাধনের আশংকাবোধ করছি।

সাংবাদিক নাজমুল ইসলাম নয়ন বলেন, বিষয়টি জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট কতৃপক্ষকে ০৩ জানুয়ারী লিখিত ভাবে যানিয়েছি সকলের সুবিচার ও ওই মাতালের হাত থেকে এলাকাবাসীকে মুক্তি দেয়ার জন্য আকুল আহ্বান এর আশা প্রকাশ ও ড্রাইভার বাবু যে একজন মাদক সেবনকারী সেই বিষয় নিশ্চিত করনের জন্য তাহার রক্ত পরীক্ষা সহ সুষ্ঠ ও সাবলিল তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের সহায়তা কামনা করছি।