আরজেএফ’র বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

তৃণমূল পর্যায়ে কর্মরত পেশাদার সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)’র বার্ষিক বনভোজন, সাধারণ সভা, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার ইশাঁ খাঁ ট্যুরিস্ট পিকনিক স্পটে গত ২৮ ফেব্রুয়ারি দিনব্যাপী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম, বিশেষ অতিথি ছিলেন, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু, সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার চেয়ারম্যান লায়ন এইচ এম ইব্রাহীম ভূঁইয়া, সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ ইব্রাহিম, বিশিষ্ট শ্রমিক নেতা জামাল উদ্দিন (চান সরদার), বিশিষ্ট শিক্ষানুরাগী আবু তাহের মিয়াজী, জুঁইফুল ডেভেলপারস লিঃ এর চেয়ারম্যান আবু ইউসুফ।

সভাপতিত্ব করেন রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, আরজেএফ’র অর্থ সচিব ও কর্মসূচি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মোঃ ফারুকুল ইসলাম, সদস্য সচিব মোঃ তাজমিনউর রহমান তুহিন। সার্বিক সহযোগীতায় ছিলেন বনভোজন উৎযাপন কমিটির আহ্বায়ক মোঃ আব্দুল করিম, সদস্য সচিব মোঃ রেজাউল ইসলাম। অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন আরজেএফ’র মহাসচিব মোঃ সেকেন্দার আলম শেখ।

অনুষ্ঠানের আকর্ষণ ছিল মহিলাদের জন্য বালিশ খেলা (পিলু পাসিং, পুরুষদের জন্য হাড়িভাংগা খেলা ও বাচ্চাদের জন্য চকলেট দৌড়। প্রতিযোগীতায় বিজয়ীদের জন্য ছিল আকর্ষণীয় পুরস্কার। অনুষ্ঠানে ১৫জন বিশিষ্ট ব্যক্তিকে আরজেএফ ভাষাসৈনিক আব্দুল মতিন স্মৃতি সম্মানায় ভূষিত করা হয়।