আসিফের বিরুদ্ধে মামলা: নতুন তথ্য দিলেন ন্যান্সি

দেশের জনপ্রিয় শিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে আরেক কণ্ঠশিল্পী নাজমুন নাহার ন্যান্সির মামলা করার খবর বিভিন্ন গণমাধ্যমে কয়েক দিন আগেই প্রকাশিত হয়েছে। এ বিষয়ে নতুন তথ্য দিয়েছেন ন্যান্সি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী ন্যান্সি বলেন, ‘আসিফের বিরুদ্ধে তিনি মামলা করেননি। ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় গত ১০ জুলাই একটি জিডি করেছেন। জিডিতে তিনি আসিফ আকবরের বিরুদ্ধে মানহানি ও অনুমতি ছাড়া গান বিক্রির অভিযোগ করেন।’

ন্যান্সি অভিযোগ করে বলেন, বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানে আমাকে নিয়ে আসিফ খারাপ মন্তব্য করে থাকেন। আমাকে ছোট করার চেষ্টা করেন। বিভিন্ন জায়গায় আমাকে নিয়ে নেগেটিভ কথাবার্তা বলেন। এ জন্য আমি তার বিরুদ্ধে অভিযোগ করেছি। এসবের প্রমাণস্বরূপ ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় ভিডিওর কিছু কপিও জমা দিয়েছেন বলে জানান ন্যান্সি।

ন্যান্সি বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়েই আইনের আশ্রয় নিয়েছি। একটি মানুষ দিনের পর দিন আমার বিরুদ্ধে বিভিন্ন জায়গায় অপপ্রচার করবে, ক্রমাগত মিথ্যাচার করবে, কুরুচিপূর্ণ মন্তব্য করে আমাকে ছোট করবে আর আমি তা সহ্য করব তা কিছুতেই হয় না। এ জন্যই আমি আইনের আশ্রয় নিয়েছি।

ন্যান্সির অভিযোগের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (অপারেশন) ওয়াজেদ আলী গণমাধ্যমে জানান, ‘ন্যান্সির আবেদনের পরিপ্রেক্ষিতে আদালতের নির্দেশে তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়ায় আদালতে প্রসিকিউশন দেওয়া হয়েছে।’

জানা যায়, এ অভিযোগের তদন্ত করে সেটার প্রতিবেদন ময়মনসিংহের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রসিকিউশন জমা দিয়েছে পুলিশ।

এ বিষয়ে ইতিমধ্যে শিল্পী আসিফ আকবরের বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত। আগামী ১৪ ফেব্রুয়ারি আসিফকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন ময়মনসিংহের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক। গত বছরের ৩১ ডিসেম্বর শিল্পী আসিফ আকবর আদালতের সমন হাতে পান।