ইবি রোভার স্কাউটের তাঁবুবাস ও দীক্ষানুষ্ঠান সম্পন্ন

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রোভার স্কাউট গ্রুপের আয়োজিত তিনদিন ব্যাপী বার্ষিক তাঁবুবাস ও দীক্ষানুষ্ঠান সম্পন্ন হয়েছে। দীক্ষায় সংগঠনটির ২৫ জন সহচর অংশ নেন। শুক্রবার (২৪ মে) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের আমবাগানে ক্রু-মিটিং এর মধ্য দিয়ে এটি শেষ হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোভার স্কাউট লিডার অধ্যাপক ড. আমিনুল ইসলাম, সংগঠনটির ইউনিট কাউন্সিল সভাপতি মুসা হাশেমী, সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালিউল্লাহ, কোষাধ্যক্ষ দিদারুল ইসলাম রাসেল, দপ্তর সম্পাদক আবু তালহা আকাশ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আজাদ, গ্রন্থাগার ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক কুলসুম আক্তারসহ অন্যান্য রোভারবৃন্দ।

এ সময় ইউনিট কাউন্সিল সভাপতি মুসা হাশেমী বলেন, নবীন রোভাররা আজ দীক্ষা গ্রহণের মাধ্যমে স্কাউট আন্দোলনের সাথে নিজেকে যুক্ত করলেন। এ আন্দোলন তাদের আদর্শ নাগরিক ও দেশ গড়ার কারিগর হিসেবে পরিণত করবে। রোভার খন্দকার আবু সায়েমের পরিচালনায় উক্ত ক্রু-মিটিংটিতে প্রায় অর্ধশতাধিক সহচর দীক্ষা প্রাপ্তির জন্য অংশগ্রহণ করেন এবং দীক্ষা গ্রহণ করেন।

অধ্যাপক ড. আমিনুল ইসলাম বলেন, যারা আজ দীক্ষা গ্রহণের মাধ্যমে স্কাউট আন্দোলনের সাথে সম্পৃক্ত হচ্ছেন তারা এই দীক্ষাকে মন থেকে লালন করবেন এবং এই দীক্ষাকে কাজে লাগিয়ে দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রাখবেন।