ঈদে দুই পর্দাই মাতাবেন শাকিব!

আসছে ঈদ।আর ঈদ উদযাপন করতে প্রস্তুত সারা দেশ। বসে নেই আমাদের শোবিজ অঙ্গন। ঈদকে উপলক্ষ করে চূড়ান্ত হয়েছে বড় পর্দায় মুক্তি প্রতিক্ষিত সিনেমা। অপরদিকে বৈচিত্রময় অনুষ্ঠানে সেজেছে ছোট পর্দাও (টেলিভিশন)। এবারের ঈদে তিনটি ছবি মুক্তি পাচ্ছে।

এরমধ্যে সুপারস্টার শাকিব খান অভিনীত ছবির সংখ্যা দুটি। একটি ‘রংবাজ’ অপরটি ‘অহংকার’। দুটি ছবিতেই শাকিবের নায়িকা বিউটি কুইন বুবলী। ঈদে ২৩০টির বেশি হলে চলবে শাকিব খান অভিনীত ছবি। যে কারণেই বড় পর্দা একাই মাতাবেন শাকিব খান।

শুধু বড় পর্দা নয়, পাশাপাশি ছোট পর্দাও সমানতালে মাতাবেন সময়ের সেরা এই নায়ক। ঈদে চ্যানেলের সাত দিনের অনুষ্ঠানমালায় শাকিবের ছবিই থাকছে প্রতিটি চ্যানেলে। এশিয়ান টিভি ঈদে সাত দিনব্যাপী শাকিব উৎসবের আয়োজন করেছে। ঈদ অনুষ্ঠানমালার সাতদিনে প্রচার হবে জনপ্রিয় এ নায়কের ১২টি সিনেমা।

এছাড়া ঈদুল আযহা উপলক্ষে আরটিভি অনুষ্ঠানমালায় থাকছে বিশেষ অনুষ্ঠান ‘এবং শাকিব খান’। এতে অতিথি হিসেবে একসঙ্গে থাকছেন শাকিব খান ও বুবলী।

সম্প্রতি শাকিব খান ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। চলচ্চিত্র পরিবারের আন্দোলনের মুখে শুটিং বন্ধ রয়েছে উত্তম আকাশ পরিচালিত ছবি ‘আমি নেতা হব’।