এই নির্বাচন কখনোই গ্রহন যোগ্যতা পাবেনা, জি-এম-কাদের

রংপুর সহ সারাদেশে দলের ভরাডুবির পর জিএম-কাদের বলেছেন আমার বিশ্বাস এই নির্বাচন কখনোই গ্রহনযোগ্যতা পাবেনা। সরকার যাকে খুশি সেখানে সিলেক্টেড করে রেখেছিলেন। শুধু ফলাফল ঘোষণার বাকী ছিলো। নির্বাচনের মাধ্যমে সেটার আনুষ্ঠানিকতা সম্পূর্ণ করলেন।

সোমবার (৮- জানুয়ারি) সকালে নগরীর স্কাই ভিউ নিবাসে তিনি সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় একথা বলেন। এসময় তার সঙ্গে ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা এবং দলীয় নেতাকর্মীরা।

আওয়ামী লীগের কাছ থেকে ২৬ আসনে ছাড় পেলেও ভরাডুবি হয়েছে সংসদের বিরোধী দল জাতীয় পার্টির। ছাড়ের আসনে নৌকার প্রার্থী না থাকলেও ১৫টিতে স্বতন্ত্রদের বিরুদ্ধে হেরেছে লাঙ্গল। নৌকার বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করা ২৩৩ আসনের অধিকাংশে জামানত হারিয়েছেন লাঙ্গলের প্রার্থীরা।

জি এম কাদের বলেছেন নির্বাচন ভালো হয়নি যেমন আশঙ্কা করেছিলাম সেটাই হয়েছে। এসরকার যেখানে নিরপেক্ষ করতে চেয়েছে সেখানে নিরপেক্ষ হয়েছে,যেখানে যাকে জিতাতে চেয়েছে সেটাই করেছে।যে কারনেই আমরা সবসময় আতঙ্কে ছিলাম।যার জন্যেই নির্বাচনগুলী কোনটাই গ্রহন যোগ্য হচ্ছে না এবং কেউ আসতে চাচ্ছে না। আমার বিশ্বাস এই নির্বাচন কখনও গ্রহনযোগ্যতা পাবে না বলেও তিনি জানান।