এক রাতের জন্য বিশ্বসুন্দরীকে বিছানায় চেয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প

সাবেক মিস ভেনেজুয়েলা এবং সাবেক বিশ্বসুন্দরীকে এক রাতের জন্য বিছানায় পেতে মরিয়া হয়ে উঠেছিলেন ডোনাল্ড ট্রাম্প। সঙ্গে চেয়েছিলেন আরও চার সুন্দরীকে।

২০১৬ সালে রাশিয়া সফরে গিয়েছিলেন ট্রাম্প সেই সময় তার দেহরক্ষী হিসাবে সফররত ছিলেন কিথ শিলার নামে এক নিরাপত্তা কর্মী। ট্রাম্পের সঙ্গে চিরশত্রু রাশিয়ার গোপন আঁতাত নিয়ে যে তদন্ত চলছে, তার জেরাতেই এই বিস্ফোরক তথ্য জানালেন কিথ।

তিনি বলেছেন, ওই রাশিয়া সফরে একটি ফ্যাশন শোতে অতিথি হিসাবে গিয়েছিলেন ট্রাম্প। সেখানে উপস্থিত ছিলেন ২০১৩ সালের বিশ্বসুন্দরী গ্যাব্রিয়েলা ইসলার। গ্যাব্রিয়েলার সঙ্গে রাত কাটাতে চেয়ে মরিয়া হয়ে উঠেছিলেন ট্রাম্প।

কিথকে নাকি তিনি নির্দেশ দিয়েছিলেন গ্যাব্রিয়েলার ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করে ওই সুন্দরীর সঙ্গে একরাত কাটানোর ব্যবস্থা করার জন্য। প্রথমটায় ব্যাপারটাকে রসিকতা ভেবে উড়িয়ে দেন কিথ।

তখন ট্রাম্প কিথকে নির্দেশ দেন শয্যাসঙ্গিনী হওয়ার জন্য আরও পাঁচ সুন্দরী যোগার করে আনতে। তখনই ট্রাম্পের প্রতি বীতশ্রদ্ধ হয়ে পড়েছিলেন কিথ। কিন্তু কর্তব্যের খাতিরে কিছু বলতে পারেননি।

২০১৭ সালের সেপ্টেম্বর পর্যন্ত ট্রাম্পের দেহরক্ষী হিসাবে কাজ করেছেন কিথ। তার কথায়, ‘এত বিকৃতকাম মানুষ চট করে দেখা যায় না।’