এবার তেলেগু ছবিতে সানি লিওন

দক্ষিণ ভারতের চলচ্চিত্রে আইটেম গানের তালে নেচে এরইমধ্যে রূপের ঝলক দেখিয়েছেন সানি লিওন। তবে ছবিতেও তিনি কম যান না। বলিউডে তার স্বাক্ষর আগেই রেখেছেন। এবার দক্ষিণ ভারতের একটি যুদ্ধকেন্দ্রিক সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে তেলেগু ফিল্মে পা রাখতে যাচ্ছেন এই আইটেম কন্যা।

তবে এবার রূপ-যৌবন আর লাবণ্য নয় । সানিকে দেখা যাবে একজন যোদ্ধার চরিত্রে। আর তাই, নতুন এই চ্যালেঞ্জিক চরিত্রে নিজেকে মানিয়ে নিতে ইতোমধ্যে অশ্বচালানো বিদ্যা রপ্ত করতে দিন রাত ঘোড়ার পিঠে চড়ে বেড়াচ্ছেন এই মেগাস্টার।

শুধু তাই নয়, নিজেকে একজন সেরা যোদ্ধা প্রমাণে ইতোমধ্যে শরণাপন্ন হয়েছেন প্রশিক্ষকের কাছে। অস্ত্রবিদ্যা বিশেষ করে তলোয়ারবিদ্যা রপ্ত করতে ঘাম ঝরাতে দেখা গেছে সানিকে।

ভারতের ইন্ডিয়া ডট কম জানিয়েছে, তেলেগু পিরিয়ড ড্রামা ওয়ার ফিল্ম এ অভিনয়ের মাধ্যমে যাত্রা শুরু করছে সানি লিওন। ছবিটি বিখ্যাত পরিচালক ভিসি ভাদিভুদাইয়া পরিচালনা করবে বলে জানা গেছে।

ইন্ডিয়া ডট কমের কাছে দেওয়া সাক্ষাতকারে সানি লিওন বলেন, `ছবিটির স্ক্রিপটি পড়ার পর থেকেই আমি উজ্জীবিত আছি। ছবিটিতে অভিনয়ের জন্য আমি মুখিয়ে আছি। আমি সবসময় চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। আর অ্যাকশন ফিল্মে অভিনয় করা বলতে পারেন আমার স্বপ্ন।‘

আগামী ফেব্রুয়ারি থেকে ছবিটির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এরপর এটি হিন্দি, মালায়াম,তেলেগু এবং তামিল ভাষায় ডাবিং হবে বলে জানা গেছে।