এবার নির্বাচিত হলে আরও বেশী উন্নয়ন উপহার দিব -এহিয়া চৌধুরী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে জাতীয় পার্টি প্রার্থী ও সাবেক এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, আমাদের উপজেলা চেয়ারম্যান নুনু মিয়ার মামলায় যে কোন সময় কমপক্ষে ৩ বছরের সাজা হবে স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমানে, তাই বিএনপির ভাইয়েরা আন্দোলনের অংশ হিসেবে ঘরের নৌকা ডুবিয়ে লাঙ্গলে ভোট দিন।

আমি নির্বাচিত হলে আপনারা মামলা মুক্ত থেকে শান্তিতে এলাকায় বসবাস করতে পারবেন। পাশাপাশি পাবেন কাঙ্খিত উন্নয়ন। উন্নয়ন করতে হলে প্রতীক বড় কথা নয়, যোগ্য মানুষ প্রয়োজন। অতীতে আমার দ্বারা যা উনন্নয়ন হয়েছে এবার নির্বাচিত হলে আরও বেশী উন্নয়ন উপহার দিব। আর নির্বাচিত হতে নাও পারলে আপনাদের ছেড়ে যাব না।

যেভাবে বিগত দিন করোনা ও বন্যাকালীন সময়ে মানুষের পাশে ছিলাম, সেভাবেই পাশে থাকবো। এছাড়া শফিকুর রহমান চৌধুরী বা মুহিবুর রহমান এমপি নির্বাচিত হলে সিলেট-২ আসনে অতীতের ন্যায় উন্নয়নের চেয়ে তাদের মধ্যে মারামারি বেশী হবে।

তিনি ‘লাঙ্গল’ প্রতীকের সমর্থনে বুধবার (৪ জানুয়ারী) রাতে বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের মান্দাবাজ গ্রামে উঠান বৈঠক ও ওসমানীনগর উপজেলার রাজার বাজারে অনুষ্ঠিত নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

মান্দাবাজ গ্রামে এরাকাবর মুরব্বী কালা মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মকবুল আলী, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এ কে এম দুলাল, সাবেক যুগ্ম আহŸায়ক ফিরোজ আলী, রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার আলী, মান্দাবাজ গ্রামের মুরব্বী মাসুক মিয়া, নাসির উদ্দিন ও ছমির উদ্দিন।