এলাকার উন্নয়নে নিবেদিতপ্রাণ নুরুজ্জামান মোড়ল

দোহার উপজেলার চর মাহমুদপুর ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক নুরুজ্জামান মোড়ল বলেন, জনগণের সেবা করার জন্য আগামী নির্বাচনে ৮ নং চর মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য সিদ্ধান্ত নিয়েছি। তিনি বলেন, অনেক অসহায় মানুষেরা রাস্তায় বের হতে পারে না , এ পর্যন্ত ৭০ লক্ষ টাকার অনুদান দিয়েছি। রাস্তাঘাটের জন্য , মসজিদে অনুদান দিয়েছি। এর জন্য আমাদের বাড়িতে যারা এসেছেন তারা কেউ খালি হাতে ফেরত যান নি। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে ভূমিকা রেখে যাচ্ছি। অসহায় মানুষদের ঘরে খাবার নেই, নামাজ পড়ার জন্য হুইল চেয়ার এবং মসজিদে আইপিএস দিয়েছি ।

তিনি বলেন, গত বছর ১০ লক্ষ টাকার কাপড় দিয়েছি , ৩ লক্ষ টাকা করোনার সময় দান করেছি, এর আগের বছর ৬ লক্ষ টাকার কাপড় দিয়েছি‌।

তিনি বলেন, আমি নির্বাচিত হলে নদীর উন্নয়নে কাজ করবো, মাদক মুক্ত সমাজ গড়বো এবং একটি পরিচ্ছন্ন উন্নয়নশীল ইউনিয়ন গড়ে তুলবো ইনশাআল্লাহ।

জনাব নুরুজ্জামান আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শের কারণে আমি আওয়ামী লীগ করি। বঙ্গবন্ধুর কারণে দেশ পেয়েছি, ভাষা পেয়েছি, আমাদের ফ্যামিলির সকলে আওমীলীগ করে। তিনি আরো বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, মাননীয় সংসদ সদস্য সালমান এফ রহমান এবং উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনের আদর্শের রাজনীতি করি, করে যাচ্ছি এবং করে যাবো ইনশাআল্লাহ।