কুমিল্লার মুরাদনগরে প্রচেষ্টা সামাজিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল

হাতে হাত ধরি সুন্দর দেশ গড়ি, এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতিষ্ঠিত সম্পূর্ণ অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী “প্রচেষ্টা” সামাজিক সংগঠনের উদ্যোগে উফতার মাহফিল শুক্রবার কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলাধীন নবগঠিত বাঙ্গরা বাজার থানার দক্ষিণবাজারে হাজী বাদশা মিয়া মার্কেটের দ্বিতীয় তলায় ব্যাংক এশিয়ার সম্মুখে অনুষ্ঠিত হয়েছে। প্রচেষ্টা সামাজিক সংগঠনে সম্মানিত প্রতিষ্ঠাতা ও আহবায়ক জনাব সাইফুল সরকারের সভাপতিত্বে ও সংগঠনের সদস্য সচিব আমির ফয়সালের সঞ্চালনায় ইফতার মাহফিলটি সম্পন্ন হয়।
এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনটির উপদেষ্টা মন্ডলির সদস্য জনাব ফখরুদ্দিন বেগ ও জনাব তারেক সোহেল। আমন্ত্রিত অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, জনাব বিল্লাল ডাক্তার, জনাব বাবলু আলী খান, জনাব আবু বক্কর সবুজ, হযরত মাওলানা মাসুম বিল্লাহ ও মো মনির মেম্বার প্রমূখ।
সংগঠনটির উপদেষ্টা মন্ডলির সক্রিয় সদস্য জনাব ফখরুদ্দিন বেগ বলেন, প্রায় দুই বছর ধরে চলতে থাকা আমাদের এই সংগঠনটি অত্যান্ত সুনামের সাথে কিছু সংখ্যক পরিশ্রমী ও উদ্যমী সদস্যদের নিয়ে সমাজে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে জড়িত হয়ে আসছি। এই সংগঠনটি সম্পূর্ণ রুপে অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী পরিবেশ বান্ধব একটি সংগঠন।
প্রচেষ্টা সামাজিক সংগঠনের যুগ্ন আহবায়ক ও কার্যনির্বাহী সদস্যসহ মুরাদনগর উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠনের অসংখ্য স্বেচ্ছাসেবী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সার্বিকভাবে সহযোগীতা করেন উপদেষ্টা আমিনুল ইসলাম সবুজ, মনিরুল ইসলাম খান ও মো ফারুক ভূঁইয়া এবং যুগ্ন আহবায়ক মোঃ জামান সরকার,কামরুল ইসলাম চৌধুরী ।