ওয়েব সিরিজে নেটফ্লিক্স মাতাচ্ছেন রাধিকা, সমালোচনা তুঙ্গে

ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইট নেটফ্লিক্স মাতাচ্ছেন রাধিকা আপ্তে। নেটফ্লিক্স ইন্ডিয়ার সাইট খুললে এখন চারপাশে কেবল রাধিকা অভিনীত বিভিন্ন ওয়েব সিরিজ চোখে পড়ছে। ভারতে নিজেদের ব্যবসা বিস্তৃত করতে নেটফ্লিক্স বেছে নিয়েছে এই অভিনেত্রীকে। লাস্ট স্টোরিজ, সেকরেড গেমস, ঘুল-একের পর এক ওয়েব সিরিজে রাধিকা আপ্তেকে দেখা যাচ্ছে।

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে বলিউড ছবি প্যাড ম্যান। কিন্তু অক্ষয় কুমারের তারকাখ্যাতির চেয়ে রাধিকাকেই বেশি প্রচার করছে নেটফ্লিক্স ইন্ডিয়া। গত মঙ্গলবার তেমনি একটি ট্যুইট করেছে নেটফ্লিক্স। ট্যুইটটি ছিল এমন- ‘এখন প্যাড ম্যান দেখা যাচ্ছে। এতে রাধিকা আপ্তে আছেন বলে আমরা এটা বলছি না। কিন্তু হ্যাঁ, এতে রাধিকা আপ্তে আছেন!’

এদিকে ওয়েবসাইটটির এত রাধিকা-প্রীতি দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রল হচ্ছে প্রচুর। এরই একটি পাওয়া গেল টুইটারে। সেখানে বিভিন্ন শব্দের শেষে ‘পনির’ শব্দটি যোগ করে একেকটি নতুন খাবারের পদের তালিকা দেওয়া হয়। বোঝানো হয়, নেটফ্লিক্সের জন্য রাধিকা ‘পনির’-এর মতো, সবকিছুর মধ্যেই লাগে। অর্থাৎ, বৈচিত্র্যময় অভিনয়ের প্রতিভাসম্পন্ন রাধিকাকে তারা যেকোনো প্রযোজনার সঙ্গেই জুড়ে দিচ্ছে।