কলাপাড়ায় গৃহহীন ও ভূমিহীন পরিবারের শতভাগ পুনর্বাসনে লক্ষে মতবিনিময় সভা

পটুয়াখালীর কলাপাড়ায় গৃহহীন ও ভ‚মিহীন পরিবারকে শতভাগ পূনর্বাসনের লক্ষে স্থানীয় প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গনমাধ্যম কর্মীদের নিয়ে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা এগারোটায় উপজেলা টাস্কফোর্সে কমিটির আয়োজনে পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা প্রশাসক মো, কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য মহিববুর রহমান।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আবুহাসনাত মো,শহীদুল হকের সঞ্চালনায় বিষেশ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি হুয়ায়ূন কবির, সাবেক সভাপতি মেজবা মান্নু ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা পারভীন সীমা প্রমুখ।

এসময় উন্মুক্ত মতবিনিময় সভায় উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যানগন উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মেম্বরগন জেলা প্রশাসকের সাথে মত বিনিময় মিলিত হন।

সভায় বক্তরা বলেন, গৃহহীন ও ভূমিহীন পরিবারকে শতভাগ পূনর্বাসনের লক্ষে ক শ্রেনীর গৃহহীন ও ভূমিহীনদের যাছাইয়ে সততার সাথে কাজ করতে হবে। সভা শেষে অসহায় মুক্তিযোদ্ধা ও একজন ভিক্ষুকের মাঝে চেক প্রদান করা হয়।