কলারোয়ায় হরিদাস ঠাকুরের জন্মভিটা আশ্রমে নাম সংকীর্তনের উদ্বোধন

মিলন দত্ত, কলারোয়া, সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ার ৫নং কেঁড়াগাছি ইউনিয়নের সিমান্তবর্তী শ্রী শ্রী ব্রহ্ম হরিদাস ঠাকুরের জন্মভিটা আশ্রমে ১৬ ব্যাপী শ্রী শ্রী তারক ব্রহ্ম নাম সংকীর্তনের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়েছে ।

১১ডিসেম্বর ১৮ মঙ্গলবার সন্ধ্যায় শ্রী শ্রী তারক ব্রহ্মের নাম সংকীর্তন অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন সাতক্ষীরা জেলার সহকারী পুলিশ সুপার জনাব মেরিনা আক্তার ।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় আশ্রমের সেবায়েত শ্রী সদানন্দ দাস বাবাজির মাধ্যমে ১৬ প্রহর ব্যাপী এই নাম সংকীর্তন অনুষ্ঠানের শুভ সূচনা করেন ।

উক্ত শুভ ধর্মীয় অনুষ্ঠানের উদ্বোধন পরবর্তী এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

শ্রী শ্রী ব্রহ্ম হরিদাস ঠাকুরের জন্মভিটা আশ্রমের পরিচালনা পরিষদের সভাপতি অধ্যাপক কার্তিক চন্দ্র মিত্রের সভাপতিত্বে ও সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা- ১ তালা- কলারোয়া আসনের মাননীয় সংসদ সদস্য জনাব এড,মুস্তফা লুৎফুল্ল্যাহ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিডনি আওয়ামী লীগের সভাপতি ও কেড়াগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জনাব আলতাফ হোসেন লাল্টু, কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব ফিরোজ আহমেদ স্বপন, কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মেদ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেড়াগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আফজাল হোসেন হাবিল, লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু সিদ্ধেশ্বর চক্রবর্তী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন সাহা কলারোয়া নিউজের স্টাফ রিপোর্টার মিলন দত্ত,দ্যা ডেইলি অবজারভার,সাপ্তাহিক সূর্যের আলো ও কলারোয়া নিউজের স্টাফ রিপোর্টার শফিকুর রহমান সহ কলারোয়া উপজেলার মুক্তিযোদ্ধা, সাংবাদিক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য জনাব এড,মুস্তফা লুৎফুল্ল্যাহ বলেন, যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে তাদের উদ্দেশ্য ছিল এ দেশকে পাকিস্তান বানানো।ভবিষ্যতে যেন এই অপশক্তি কোনও ভাবে মাথাচাড়া দিয়ে না উঠতে না পারে সে দিকে অবশ্যই খেয়াল রাখতে হবে ।তিনি ৩০ ডিসেম্বর নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা প্রতীককে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে কলারোয়া থানার অফিসার ইনচার্জ জনাব শেখ মারুফ আহম্মেদ বলেন আজকের এই শুভলগ্নে আসতে পেরে আমি খুবই উৎফুল্ল।

সর্বক্ষেত্রে বাংলাদেশ পুলিশ সাতক্ষীরা জেলা তথা কলারোয়া থানা পুলিশ আপনাদের পাশে আছে এবং থাকবে ।
কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব ফিরোজ আহমেদ স্বপন তার বক্তব্যে বলেন, এই অনুষ্ঠান সমাজ তথা গনমানুষের শান্তির কথা বলে ।জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীককে বিজয়ী করতে বদ্ধপরিকর হতে আহ্বান জানান ।