কাঁদলেন, কাঁদালেন শাহরুখ

‘মে শাহরুখ স্যার কো বহুত বড় ফ্যান হু, স্যার কো আচ্ছা লাগতা হায়। হান্ড্রেড টাইম মে রাবনে বানাডি জোড়ি দেখতা হায়’ কথাগুলো বলছিলেন বলিউড বাদশা শাহরুখ খানের এক ছোট্ট ভক্ত।

তার কথা শুনে আপ্লুত হয়ে ওঠেন শাহরুখ, চোখের পানিও মুছলেন ভালবাসায় মুগ্ধ হয়ে। ছবির প্রচারণায় গিয়ে দুর্ঘটনায় ভক্তের মৃত্যুর খবরে এর আগেও কেঁদেছেন তিনি। তবে এবার শারীরিকভাবে প্রতিবন্ধী ছোট্ট এ ভক্তের ভালবাসায় কান্না ধরে রাখতে পারলেন না। তাই দর্শক-শ্রোতাদের মাঝে বসে কাঁদলেন বলিউড বাদশা। এতে অন্যরাও কেঁদে ফেলেন।

ঘটনাটি ঘটেছে রিয়েলিটি শো সারেগামাপা লিটল চ্যাম্পস’র এই ছোট্ট ভক্তের ভালবাসায়। শোতে বিশেষ অতিথি ছিলেন শাহরুখ। অনুষ্ঠান উপস্থাপক এই ভক্তের খোঁজ দিয়ে শাহরুখের এই ভক্তের বক্তব্যে তৈরি ভিডিও দেখান শাহরুখকে।

শাহরুখের এই ভক্ত প্রিয় অভিনেতা বিভিন্ন সিনেমার দৃশ্য, ছবি সংগ্রহ করে তা দিয়ে ফটো অ্যালবাম বানিয়েছেন। স্টেজে হাজির করা হয় এই বিশেষ ভক্তকে।

ওই ভক্তকে জড়িয়ে ধরেন শাহরুখ। তারপর অনুষ্ঠানের মাঝেই নিজ হাতে ছবি তুলে তা প্রিন্ট দিয়ে স্বাক্ষর করে উপহার হিসেবে তার হাতে তুলে দেন তিনি।অন্যদিকে, ভিডিও প্রকাশের পর তা অনলাইনে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।