কালকিনিতে দুর্বৃত্তের হামলায় দুইজন আহত

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের কালকিনিতে সোমবার সন্ধ্যায় দুর্বৃত্তরা হামলা করে এক ইউপি সদস্যের দুই ভাইকে এলোপাতাড়ি কুপিয়ে তারপরে হাত-পায়ের রগ কেটে দিয়েছে। এ সময়ে হামলায় তারা গুরুতর আহত হয়েছেন। তাদেরকে বর্তমানে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সূত্র থেকে জানা যায়, কালকিনি উপজেলার ডাসার থানার গোপালপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: মোশাররফ সরদারের ছোট দুই ভাই হাকিম আলী সরদার (৫১) ও আশরাফ আলী সরদারকে (৪৪) সন্ধ্যায় বনগাঁও গ্রামে তাদের বাড়ির পাশের রাস্তায় আগেই ওৎ থাকা দুর্বৃত্তরা হামলা করে এলোপাতাড়ি কুপিয়ে তারপরে হাত-পায়ের রগ কেটে দিয়ে তারা পালিয়ে গিয়েছে। স্থানীয়রা তাদের চিৎকার শুনে এগিয়ে এসে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থা খারাপ হলে আরোও উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডাসার থানার পুলিশের কর্মকর্তা বলেন, তাদের দুইজনকে জমি-জমা সংক্রান্ত বিষয়ের জেরের কারনে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থাল পরিদর্শন করেন। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।