কিভাবে দেশকে অচল করবে, সেটা নিয়েই বিএনপি ব্যস্ত : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেছেন, বিএনপি দেশে জঙ্গীবাদ ও ধ্বংস করা ছাড়া কোন কিছুই করতে পারেনা। কোন উন্নয়ন করতে পারে না। নির্বাচন আসলে বিএনপি কিভাবে অগ্নি সন্ত্রাস করবে, কিভাবে দেশকে অচল করবে, কিভাবে দেশকে অন্ধকার করবে সেটা নিয়ে ব্যস্ত থাকে। কিন্তু, এদেশের মানুষ এটা ভালো করেই বুঝে গিয়েছে।

ভোলার চরফ্যাশন উপজেলায় প্রায় পনের কোটি টাকা ব্যয়ে নবনির্মিত দুলারহাট থানা ভবনের উদ্বোধন করেন

রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকেল তিন টায় ভোলার চরফ্যাশন উপজেলায় প্রায় পনের কোটি টাকা ব্যয়ে নবনির্মিত দুলারহাট থানা ভবনের উদ্বোধন উপলক্ষে থানা ভবণ ক্যাম্পাসে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

তিনি আরো বলেন, এদেশের মানুষ আর বিএনপির অন্ধকারে ফিরে যেতে চায় না। মানুষ আলোকিত বাংলাদেশ চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেই ক্ষমতায় চায়। এদেশের মানুষ ভালো করেই যানে দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে নৌকার বিকল্প নেই। আওয়ামী লীগের মূল শক্তি দেশের জনগণ বলেও জানান তিনি ।

স্থানীয় এমপি যুব ও ক্রিড়া মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লা আল ইসলাম জ্যাকব সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

ভোলা জেলা পুুলিশ সুপার মাহিদুজ্জামান’র সভাপতিত্বে সুধী সমাবেশে আরো বক্তব্য রাখেন বরিশাল রেঞ্জের ডিআইজি জামিল হাসান ও জেলা প্রশাসক আরিফুজ্জামান।

এর আগে মন্ত্রী চরফ্যাশন কেন্দ্রিয় খাস মহল জামে মসজিদে স্থানীয় সংসদ সদস্যের পিতা সাবেক এমপি মরহুম অধ্যক্ষ মিয়া মো. নজরুল ইসলামের ৩১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন। দোয়া মোনাজাত শেষে তিনি উপজেলা সদরের বিভিন্ন উন্নয়ন মুলক স্থাপনা দেখেন। স্থানীয় এমপি আবদুল্লা আল ইসলাম জ্যাকবসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা, স্থানীয় আওয়ামীলীগ নেতারা এসময় তার সঙ্গে ছিলেন।