কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মধু সপরিবারে গ্রেপ্তার

গাজীপুর থেকে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মধুসহ তিনজনকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

সোমবার (১ আগস্ট) নগরের লক্ষীপুরা এলাকায় অভিযান চালিয়ে মধু (৪৫), তার স্বামী হাশেম (৫৬) ও মেয়ের জামাই কফিল উদ্দিনকে (৩০) গ্রেপ্তার করা হয়। তবে এসময় পালিয়ে যায় মধুর ছেলে সজীব (৩০)।

এসময় সজীবের ব্যবহৃত কাঠের তালাবদ্ধ ড্রয়ার থেকে পাঁচ রাউন্ড পিস্তলের গুলি ও মাদক বিক্রির নগদ ৭৬ হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় জিএমপির সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, রোববার (৩১ জুলাই) লক্ষীপুরা এলাকা থেকে মধুর মেয়ে আশাকে (৩০) দুই গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মধু, হাশেম ও কফিল উদ্দিনকে ২০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে পুলিশ।

জিএমপির উপ-কমিশনার জাকির হাসান জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মধুর বিরুদ্ধে জয়দেবপুর, বাসন ও সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চারটি মামলা রয়েছে। তার স্বামী হাশেম আলীর বিরুদ্ধে জয়দেবপুর ও সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি এবং তার ছেলে সজীবের বিরুদ্ধে সদর থানায় তিনটি মামলা রয়েছে।

তিনি আরও জানান, এই মাদক ব্যবসায়ী পরিবার মাদক ব্যবসার মাধ্যমে তিনটি বাড়ি তৈরি ও সস্পদ গড়ে তোলে এবং বিপুল পরিমাণ অর্থ উপার্জন করে। এলাকায় প্রভাব বিস্তার করা মাদক চক্রটির বিরুদ্ধে দীর্ঘদিন যাবৎ সাধারণ জনগণের বিভিন্ন ধরনের অভিযোগ রয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান এই কর্মকর্তা।