কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সম্মেলিত শিক্ষক পরিষদের সম্মেলন অনুষ্ঠিত

“শিক্ষক আমি শ্রেষ্ঠ সবার” এই প্রদিপাদ‍্যকে সামনে নিয়ে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সম্মেলিত শিক্ষক পরিষদের আয়োজনে শিক্ষক সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ মার্চ) সকালে র‍্যালীর মাধ্যমে কর্মসূচি শুরু হয়। পরে সরকারি পাইলট উচ্চ বিদ‍্যালয় মাঠে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সম্মেলিত শিক্ষক পরিষদের উপজেলা কমিটির সভাপতি ও সোনাহাট ডিগ্রি কলেজের অধ‍্যক্ষ বাবুল আক্তার এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস‍্য এ.কে.এম. মোস্তাফিজুর রহমান মোস্তাক। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন

সম্মেলিত শিক্ষক পরিষদের কুড়িগ্রাম জেলা সমন্বয়ক অধ‍্যক্ষ রাশেদুজ্জামান বাবু। শিক্ষাবিদ হিসেবে উপস্থিত ছিলেন ভূরুঙ্গামারী ডিগ্রি কলেজের সাবেক অধ‍্যক্ষ আব্দুল জলিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম ফেরদৌস,। অন‍্যান‍্যদের মধ্যে ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন ও ভূরুঙ্গামারী সরকারি কলেজের সাবেক অধ‍্যক্ষ তাহমিদুল ইসলাম তুপুল, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম টুকু ও বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

উপজেলার প্রাথমিক বিদ‍্যালয়, মাধ্যমিক বিদ‍্যালয়, মাদরাসা, কারিগরি ও কলেজ পর্যায় কর্মরত সহস্রাধিক শিক্ষক সম্মেলনে অংশ গ্রহন করেন।

পরে অবসরপ্রাপ্ত প্রবীন শিক্ষকদের সংবর্ধনা ও নবনিযুক্ত শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করা হয় এবং মাননীয় জাতীয় সংসদ সদস‍্যকে সংবর্ধনা প্রদান করা হয়।