কুমিল্লার মুরাদনগরে আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবক খুন

কুমিল্লার মুরাদনগরে আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাত্তার নামে এক যুবক খুন অপর দু’জন আহত হয়েছে।

মঙ্গলবার (২ মে) রাত ৮টার দিকে উপজেলার রামচন্দ্রপুর সংলগ্ন কদমতলীতে এ খুনের ঘটনা ঘটে। নিহত সাত্তার (৩৮) উপজেলার বাঙ্গরা বাজার থানার কাঠালিয়া কান্দা গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে। খুনের বিষয়টি নিশ্চিত করেছে উপজেলার বাঙ্গরা ও মুরাদনগর থানার ওসি। উভয় থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, উপজেলার মুরাদনগর থানার রামচন্দ্রপুর দক্ষিন ইউনিয়নের কদমতলী গ্রামে আ’লীগের অফিস করে একই উপজেলার বাঙ্গরা বাজার থানার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের কাঠালিয়া কান্দা গ্রামের কিছু যুবক। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে সংর্ঘষের ঘটনায় সাত্তারকে কুপিয়ে খুন করে কদমতলী গ্রামের লোকেরা। সাত্তারকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করে। নিহত সাত্তারের ডান হাত, বাম পায়ে ও অন্ডোকোষে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।এ ঘটনায় একই গ্রামের সোহান (২০) ও তানভীর(৩০) আহত হয়েছে।

এ বিষয়ে রামচন্দ্রপুর দক্ষিন ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া খোকন জানান যতটুকু জানতে পেরেছি আধিপত্য বিস্তার ও মাদকের বিষয় রয়েছে।

এ বিষয়ে মুরাদনগর থানার ওসি মো: আজিজুল বারী ইবনে জলিল ও বাঙ্গরা বাজার থানার ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী খুনের বিষয়টি নিশ্চিত করেছেন। খুনের রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত করছে।