কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নারী শিশুসহ চার জন নিহত

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নারী শিশুসহ নিহত চার
কুমিল্লায় একটি সিএনজিচালিত অটোরিকশায় বাস ও পিকআপের ধাক্কায় ওই অটোরিকশার চালকসহ চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের উদ্ধার করে প্রথমে কাবিলা ইস্টার্ন মেডিক্যাল কলেজ ও পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

সোমবার (৩১ অক্টোবর) দুপুর ১২টার দিকে জেলার চান্দিনা উপজেলার কাঠেরপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতদের হলেন- কুমিল্লার দেবীদ্বার উপজেলার ছোটনা গ্রামের বাবুল মিয়ার ছেলে সিএনজিচালিত অটোরিকশার চালক হাবিবুর রহমান (২৭), চান্দিনার মাধাইয়া এলাকার তন্নী (২০), তার মেয়ে মুনতাহা (২)। অপরজনের পরিচয় জানা যায়নি। তবে নিহতরা একই পরিবারের সদস্য বলে ধারণা করছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী বাস যাত্রী জালাল উদ্দিন রিমন জানান, কুমিল্লা মুখী সিএনজিচালিত অটোরিকশাটিকে বেপরোয়া গতির বাস পেছন থেকে থেকে ধাক্কা দেয়। এর পর পেছনে থাকা অপর একটি পিকআপ ভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়। আমরা বাস থেকে নেমে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

কাবিলা ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট সোলেমান হোসেন জানান, আমাদের হাসপাতালে শিশু মুনতাহা ও চালক হাবিবুর রহমান মারা যায়। আহত অপর দুইজনকে কুমেকে পাঠানো হয়েছে।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ঘটনাস্থলে দুই নারী নিহত হয়েছে। ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে একটি কন্যা শিশু ও অটোরিকশার চালক মারা গেছেন। আমরা ঘাতক বাস ও পিকআপকে চিহ্নিত করার চেষ্টা করছি।