কুড়িগ্রামে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে জবাই করে হত্যা

কুড়িগ্রামে পারিবারিক কলহের জের ধরে সাহেরা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে নির্মমভাবে হত্যার অভিযোগ উঠেছে তাঁর স্বামীর বিরুদ্ধে। নিহতের পরিবারে চলছে স্বজনদের আহাজারি।

বুধবার (৩০ নভেম্বর) সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের ১নং ওয়ার্ডের পলাশবাড়ী পশ্চিমপাড়া গ্রামে এ হত্যাকান্ড সংঘটিত। নিহত সাহেরা বেগম ৩ সন্তানের জননী।

স্থানীয় জানান, মোখলেছ মিয়া তার শ্বশুরবাড়িতে ঘর জামাই হিসেবে থাকতো। কিস্তির টাকা নিয়ে বিভিন্ন সময় সাহেরা বেগম এর সাথে মোখলেস মিয়ার ঝগড়া লাগতো। আজ বুধবার দুপুরে মোখলেস মিয়া ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী সাহেরা বেগমকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে বিছানায় শুয়ে রেখে ঘরে তালা লাগিয়ে পালিয়ে যান।

পরে নিহত সাহেরার ছেলে শামীম (১৭) ঘরের তালা ভেঙ্গে তার মায়ের রক্তাক্ত নিথর দেহ বিছানায় জবাই করা অবস্থায় দেখতে পান।

নিহতের ছেলে শামীম জানান, কিস্তির টাকা নিয়ে প্রায় সময় ঝগড়া হতো বাবা-মায়ের মাঝে। তার দাবী আমার বাবা মাকে খুন করে পালিয়ে গেছে।

এলাকাবাসী জানান, নিহত সাহেরা বেগম বাড়িতে চায়ের দোকান করতো। ঘাতক মোকলেছ বাবুর্চির কাজ করে। প্রায়শই স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। রাত সাড়ে ৮টায় ঘটনাস্থলে কুড়িগ্রাম পুলিশ সুপার ও সদর থানার অফিসার ইনচার্জ পরিদর্শন করেন।

এ ব্যাপারে কুড়িগ্রাম পুলিশ আল-আসাদ মোহাম্মাদ মাহফুজুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে নিহতের স্বামী ঘটিয়েছে। কারণ তিনি অপরাধী না হলে পালিয়ে যেতেন না। ঘটনা তদন্ত কওে অপরাধী যেই হোক তাকে দ্রুত গ্রেফতার করা হবে।