কোন পর্নস্টার কত টাকা বেতন নেন?

অবসর সময়ে নিশ্চয়ই পর্নসাইটে চোখ রাখেন আপনি। তাই জেনা জেমসন, টেরা প্যাট্রিক, ট্রেসি লর্ডস এবং সানি লিওন এদের সকলের সঙ্গেই পরিচিতি রয়েছে আপনার যে সেটি ধরে নেওয়াই যায়। আপনার পছন্দের এই সমস্ত পর্নস্টারেরা আপনাকে সুখ দিলেও এটি কিন্তু তাদের কাছে আর পাঁচটা পেশার মতনই একটি পেশা। কিন্তু এই সমস্ত পর্নস্টারদের বেতন শুনলে আপনি চমকে যাবেন। এদের বেতন জানলে আপনিও আপনার কেরিয়ার সম্পর্কে হয়তো দু’বার ভাববেন।

জেনা জেমসন: এনার সম্পত্তির পরিমাণ প্রায় ৩০মিলিয়ন ডলার। তার রয়েছে একটি নিজস্ব ওয়েবসাইটও। যেটি কিনে নিয়েছে প্লেবয় নামে একটি এজেন্সি।

টেরা প্যাট্রিক: ৩০০০টিরও বেশি অ্যাডাল্ট ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে, বেশ কিছু সিনেমাতেও অভিনয়ের পাশাপাশি পরিচালনার দায়িত্বেও ছিলেন তিনি। বর্তমানে এই সমস্ত পর্নগুলি অনলাইনে ফ্রি তেই পাওয়া যায় তাই এই ইন্ডাস্ট্রি বর্তমানে বিপুল পরিমাণে ক্ষতির সম্মুখীন হচ্ছে। বর্তমানে তার সম্পত্তির পরিমাণ প্রায় ১৫মিলিয়ন ডলার।

ট্রেসি লর্ডস: এনার সম্পত্তির পরিমাণ ১০মিলিয়ন ডলার।

জেসি জেন: তিনি ৮মিলিয়ন ডলার সম্পত্তির মালিক। বলাই বাহুল্য তিনি একজন প্রশংসনীয় অ্যাডাল্ট ফিল্ম নায়িকা। যদিও এটার পাশাপাশি তিনি একজন ব্যাবসায়ীও।

সানি লিওন: এনার ব্যাপারে খুব একটা বলার কোনও প্রয়োজন নেই। ভারতে তার পরিচয় একজন পর্নস্টারের পাশাপাশি একজন ভালো অভিনেত্রীও। কানাডা এবং আমেরিকা অ্যা়ডাল্ট ফিল্মের উপরে তার একটি সংস্থাও রয়েছে। ২০১৭তে তার সম্পত্তির পরিমাণ প্রায় ২.৫ মিলিয়ন ডলার।