ক্ষমতা থাকলেই তার অপব্যবহার করা যায় না: প্রতিমন্ত্রী মহিব

কাউকে ক্ষমতা দেওয়া এবং নেওয়া সবই উপরওয়ালার হাতে। তবে আল্লহর দয়া এবং শেখ হাসিনার ইচ্ছায় আমি দেশের গুরুত্বপূর্ণ একটা মন্ত্রানালয়ের দায়িত্ব পেয়েছি। কিন্তু সেই ক্ষমতার অপব্যবহার করা যাবে না।

এদেশের অসহায় এবং গরীব মানুষের যদি এই ক্ষমতা কাজে না লাগে তাহলে বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্র নায়ক শেখ হাসিনা সন্তুষ্ট থাকবেন না। তাই আমার এলাকার সকল নেতা কর্মীদের প্রতি নির্দেশ থাকবে কোন মানুষ যাতে আপনাদের মাধ্যমে কোন কারণে কষ্ট না পায়।

বৃহষ্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপরে কলাপাড়া উপজেলা ও শহর আ.লীগ এবং সহযোগী সংগঠনের আয়োজিত এক কর্মীসভায় এসব কথা বলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রানালয়ের প্রতিমন্ত্রী মো. মহিব্বুর রহমান। এসময় তিনি আরো বলেন, যে যাই করেন না কেন একটা কথা সকলের মনে রাখতে হবে যে সবার ওপরে হচ্ছে দল। এই দল যদি না থাকে, তাহলে আমরাও থাকবো না।

সাধারণ মানুষ আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে। সুতারং দলের সুনাম ক্ষুন্ন করা যাবে না। যদি এমনও হয়, ভীষণ ত্যাগী নেতা কিংবা আমার জন্য অনেক শ্রম দিয়েছেন কিন্তু তিনি সন্ত্রাসী অথবা চাঁদাবাজী করছেন তার আমার কাছে কোন স্থান নেই। নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, রাজনীতিতে সব চেয়ে বড় প্রয়োজন ধৈর্য এবং আদর্শের সাথে অবিচল থাকা।

আপনারা যদি ধৈর্য ধরতে পারেন এবং লোভ লালসার উর্ধে থেকে শেখ হাসিনার আদর্শকে লালন করে যদি আপনারা এগিয়ে যান, তাহলে অপনারাও একদিন সম্মানিত হবেন। আমাদের নেত্রী মাননীয় প্রধান মন্ত্রী সকলের খোঁজ খবর রাখেন। তিনি বিভিন্নভাবে বিভিন্ন লোককে সম্মানিত করেন।

তাই আপনারাও ধৈর্যচ্যুত্ব হবেন না। বঙ্গবন্ধুর আর্দশ মেনে চলুন, একদিন আপনারাও সম্মানিত হবেন। সভায় উপজেলা আ.লীগের সহ-সভাপতি নির্মল ন›দ্বীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ. লীগের সম্পাদক অঅবদুল মোতালেব তালুকদার, আ.লীগ নেতা.শহীদুল ইসলাম বিশ্বাস, সৈয়দ নাসীর, অধ্যাপক মঞ্জুরুল আলম, দিদার উদ্দিন আহম্মেদ মাসুম সহ আরো অনেকে।

এসময় ছাত্রলীগ,যুবলীগ,শ্রমীকলীগ সহ বিভিন্ন সংগঠনের শত শত নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।