খাগড়াছড়িতে প্রাথমিক ও মাধ্যমিক স্কুলে মাল্টিমিডিয়া বিতরণ

খাগড়াছড়ি পার্বত্য জেলার ইউএনডিপির অর্থায়নে শিক্ষা উন্নয়ন প্রকল্পের আওতায় প্রাথমিক ও মাধ্যমিক স্কুলে মাল্টিমিডিয়া ক্লাশ রুম সলিশন সেট(এমএমসি) বিতরণ করা হয়েছে। জেলা শিক্ষা ও উন্নয়ন ডাবিøউজিইইএস প্রকল্পের আওতায় প্রাথমিকসহ মাধ্যমিক বিদ্যালয়ে(ইউএনডিপির অর্থায়নে) ১০০টি মাল্টিমিডিয়া ক্লাশ রুম সলিশন সেট বিতরণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রæু চৌধুরী অপু।

পার্বত্য জেলা পরিষদ ও ইউএনডিপির যৌথ আয়োজনে মংগলবার(১১ই মে ২০২১ইং) সকাল ১১টায় জেলা পরিষদের সম্মেলন কক্ষে এ মাল্টিমিডিয়া ক্লাশ রুম সলিশন সেট(এমএমসি) বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি ২৯৮নং আসনে সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রæু চৌধুরী অপুসহ পরিষদ সদস্যবর্গ ও পরিষদ কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।

এর আগে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের “শিক্ষা ও উন্নয়নের মাধ্যমে নারী ও কন্যাশিশুর ক্ষমতায়নে শীর্ষক(ডাবিøউ জিইউএস) প্রকল্পের অধীনে জেলার ১০০টি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া বিতরণ ক্লাশ রুম সলিশন সেট(এমএমসি) কার্যক্রমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন, এ অনুষ্ঠানের প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।