খুলনার কয়রা সাংবাদিক ফোরামের সভাপতি লিটু, সম্পাদক মোস্তফা

অস্তিত্বজুড়ে একাত্তর স্লোগান নিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় কয়রা সাংবাদিক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি হয়েছেন দৈনিক আজকের দর্পণ পত্রিকার কয়রা প্রতিনিধি ও গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা তারিক লিটু এবং সাধারণ সম্পাদক হলেন দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার কয়রা প্রতিনিধি গোলাম মোস্তফা।

বুধবার (২৬ অক্টোবর) সকালে কয়রা প্রেসক্লাবের হল রুমে কয়রা সাংবাদিক ফোরাম এর নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তারিক লিটু সভাপতি নির্বাচিত হন। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী আবিরকে ৭ ভোটে হারিয়ে নির্বাচিত হয় গোলাম মোস্তফা। অন্যান্য পদে প্রতিদ্বন্দ্বি না থাকায় উপদেষ্টামন্ডলীদের সম্মতিক্রমে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহসভাপতি মো.মোক্তার হোসেন (দৈনিক সময়ের কণ্ঠ) ও জাহাঙ্গীর আলম (আমাদের সময়.কম)। কমিটির যুগ্ম সম্পাদক আবির হোসেন (গড়ব বাংলাদেশ) ও মো.আসমাউল হোসেন (দৈনিক স্বদেশ প্রতিদিন)। সাংগঠনিক সম্পাদক মিনহাজ দিপু (দৈনিক প্রতিদিনের কাগজ), অর্থ সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদ (দৈনিক স্বাধীন বাংলা), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.আব্দুল্যাহ আল যুবায়ের (দৈনিক অগ্রযাত্রা), দফতর সম্পাদক মো. মোমিনুল ইসলাম (দৈনিক ক্রাইম তালাশ), নারী বিষয়ক সম্পাদক কৌশিনা মিতা (ঢাকা বিজনেস.কম), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মামুদ মোস্তফা রানা (দেশের খবর)।

এছাড়াও কয়রা সাংবাদিক ফোরামের কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন হুমাযুন বিন বাদশা রিপন, ইউনুসুর বাবু, শাহ হিরো, রিপন আহমেদ, মেহেদী হাসান, লাবিব জোদ্দার, রেজওয়ানুল হক, মো. শিমুল, দেব্ররত সরকার, মেহরাব হোসেন অপু, মো. জাফর ইকবাল ছোটন এবং বনি আমিন।

কয়রা সাংবাদিক ফোরামের নবনির্বাচিত সভাপতি তারিক লিটু বলেন, অস্তিত্বজুড়ে একাত্তর স্লোগান বুকে ধারণ করে সুন্দরবন উপকূলের জনপদ কয়রার বিভিন্ন সমস্যা, সম্ভবনা, উন্নয়নের সংবাদ দেশবাসী ও সরকারের কাছে তুলে ধরতে কয়রা সাংবাদিক ফোরাম আপষহীন ভাবে কাজ করে যাবে।