গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের রেকার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-১, আহত-২

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর শহরের হাইওয়ে সড়কের চারমাথায় সকাল আনুমানিক ১০টার দিকে পুলিশের একটি রেকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ধারে দাঁড়িয়ে থাকা ৩টি রিক্সাকে চাপা দিলে ৩ জন আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্য রত চিকিৎসক উপজেলার সাপমারা ইউনিয়নের বৈরাগীর হাট কোগারিয়া গ্রামের কিয়াস উদ্দিনের ছেলে রিক্সা চালক শাহিদ উদ্দিন(২০)কে মৃত্যু ঘোষনা করেন।

এ ঘটনায় সাতাইল বাতাইল গ্রামের আশাদুল নামে একজনকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করে। এবং ভেলামারি এলাকার আলম নামে আরও এক ব্যক্তি আহত হয়। এ ঘটনার পর বিক্ষুব্ধ হয়ে রিক্সা চালকগন ও স্থানীয় জনগন ২ ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখে।

এ খবর শুনে গাইবান্ধা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ ঢাকা মোবাইলে বিক্ষুব্ধ রিক্সা চালকদের কথা বলে উপযুক্ত ক্ষতিপূরণ ও বিচারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।

এসময় ঘটনাস্থলে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান,উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ সামছুল আলম শাহ্, জেলা পুলিশের ডিআই-২ ইন্সপেক্টর আফজাল হোসেন।

গোবিন্দগঞ্জ থানার সেকেন্ড অফিসার প্রলয় বর্মা, প্যানেল মেয়র-২ শাহিন আকন্দ,প্যানেল মেয়র-২ রিমন কুমার তালুকদার, জেলা ট্রাক মালিক সমিতির সাধারন সম্পাদক নূর মোহাম্মদ খাইরুল বাসার নয়ন সহ শ্রমিক নেতৃবৃন্দ ঘটনাস্থলে উপস্থিত থেকে বিক্ষুব্ধদের শান্ত করে যানচলাচল স্বাভাবিক করেন।