গাইবান্ধার গোবিন্দগঞ্জে এতিমদের সাথে সংসদ সদস্য আবুল কালাম আজাদের ইফতার

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউপির শ্রীমুখ জামিয়া মদিনাতুল উলুম কওমী মাদ্রাসা ও এতিমখানায় ইফতার পূর্ব দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

শনিবার (৬ এপ্রিল, ২০২৪) বিকালে মাদ্রাসা চত্বরে আয়োজিত দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩২, গাইবান্ধা-৪ আসনের সাংসদ ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ। এসময় উপস্থিত গ্রামবাসী ও মাদ্রাসায় অধ্যয়নরত ছাত্রদের নিয়ে মুসলিম উম্মাহ শান্তি কামনায় দোয়া শেষে সকলের মাঝে ইফতার বিতরণ করা হয়।

দোয়া পূর্ব এক সংক্ষিপ্ত আলোচনায় এমপি বলেন,পবিত্র রমজান মাস চলমান। আজ পবিত্র শবে ক্বদরের রাত। সারা জাহানের ধর্মপ্রাণ মুসলমানগণ ইবাদত বন্দেগীর মাধ্যমে মুসলিম বিশ্বের শান্তি স্থাপিত হবে সেটাই কামনা করছি। সেই সাথে আগামীতে গোবিন্দগঞ্জের উন্নয়নে আমি যেন কাজ করে যেতে পারি সেই জন্য সকলের কাছে দোয়া প্রার্থী।

আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজ্বী জাকারিয়া ইসলাম জুয়েল, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ.বি,এম শাহিনুর রহমান তানজু, শিবপুর ইউপির সাবেক চেয়ারম্যান তৌহিদুল ইসলাম শাহীন।

মাদ্রাসা কমিটির সভাপতি মোজাম্মেল হক এর আহ্বানে এবং হাফেজ মাও. আশরাফ আলী ফারুকীর আমন্ত্রণে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, শিবপুর ইউপি চেয়ারম্যান সেকেন্দার আলী মণ্ডল, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারত শাখার সভাপতি মীর শামীম, শামীম অ্যান্ড শাকিল কারিগরি কলেজে অধ্যাপক আব্দুল আজিজ।

ইউপি সদস্য গ্যামেল, সাবেক সদস্য আব্দুল মালেক, মাদ্রাসা কমিটির সহ-সভাপতি আলহাজ্ব আ. খালেক, সাধারণ সম্পাদক মির্জা মো. ফিরোজ কবির (মুন), যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান, ক্যাশিয়ার আ. রশিদ (বকু),সহ-ক্যাশিয়ার হারুনুর রশীদ (হারুন), সদস্য আ. মান্নান ও আওয়ামী লীগ নেতা আইয়ুব হোসেন মাষ্টার প্রমুখ।