গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস পালিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষন দিবস উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এবং গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও আলোচনা সভা, পুরুষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব প্রেেকৗশলী মনোয়ার হোসেন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী বাদু।

গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইজার উদ্দিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ইমরান হোসেন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম বিরু, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামসহ নেতৃবৃন্দ ও কর্মকর্তা বৃন্দ।

শেষে রচনা, চিত্রাঙ্কন,কবিতা আবৃতিসহ বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অপরদিকে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আয়োজণে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় বিভিন্ন বক্তারা বক্তব্য রাখেন।