গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১৭ বোতল ফেনসিডিলসহ মহিলা গ্রেফতার

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের মাদকদ্রব্য নিয়ন্ত্রণে বিশেষ অভিযানে ১৭পিছ ফেনসিডিলসহ একজন মাদক ব্যবসায়ি রহিমা খাতিনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৯ মার্চ) গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয় হতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। পুলিশ সুত্রে জানাযায়,গোবিন্দগঞ্জ থানা পুলিশের মাদকদ্রব্য উদ্ধার অভিযান কালে (২৯ মার্চ) গোবিন্দগঞ্জ -দিনাজপুর মহাসড়কের উপর যানবাহন চেকিং করাকালে দিনাজপুর টুঢাকাগামী হক পরিবহনের যাত্রীবাহী বাস ঢাকা যাওয়ার পথে ঘটনাস্থলে বাসটিকে সিগনাল দিয়ে থামানো হয়।

বাসটিকে চেকিং করাকালে হক এন্টারপ্রাইজ যাত্রীবাহি বাস হতে যাত্রী মোছাঃ রহিমা খাতুনকে জিজ্ঞাসাবাদে তার কথাবার্তা সন্দেহজনক হওয়ায় নারী পুলিশ কং/৩৭৯ মোছাঃ রেশমা খাতুনের মাধ্যমে শালিনতা বজায় রেখে আসামী রহিমা খাতুনের দেহ তল্লাশী করে তার কোমড়ে ও বকেু কসপেট দ্বারা বিশেষ কায়দায় আটকানো ১৭বোতল কোডিনযুক্ত অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিলসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গাইবান্ধা জেলা পুলিশ মাদকের বিরুদ্ধে কঠোর অভিযান পরিচালনা করে যাচ্ছে। মাদকের বিরুদ্ধে পুলিশের অবস্থান জিরো টলারেন্স। সারা দেশে মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।