গাইবান্ধার সাদুল্যাপুরে আলোচনা সভায় কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মঙ্গলবার (২১ মার্চ) গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল বর্ণাঢ্য র‌্যালী, অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ, আলোচনা সভা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।

সাদুল্যাপুর জয়েনপুর আদর্শ কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক আব্দুল জলিলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যাপক শহিদুল্লাহিল কবির ফারুক, সাংগাঠনিক সম্পাদক আহসান হাবিব, যুবলীগের যুগ্ম সম্পাদক মো. আবদুল খালেক, মোখলেছুর রহমান প্রধান ও মিজানুর রহমান মিজান প্রমুখ।

প্রধান অতিথি স্মৃতি বলেন, বিএনপি সরকারের আমলে সার নিতে গিয়ে গাইবান্ধার দু’জন কৃষক সহ সারাদেশে ১৮ জন কৃষককে হত্যা করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতে আওয়ামীলীগ সরকারের আমলে বিদ্যুৎ ও সারের কোন সংকট নেই। যে কারণে বর্তমান সময়ে বাম্পার ফসল হয়েছে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলাদেশ করতে গিয়ে ৭৫’এর ১৫ ই আগস্ট জাতির পিতাকে জীবন দিতে হয়েছে। তিনি আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহবান জানান।