গাইবান্ধায় এলসিএস’র সদস্যদের মাঝে স য়ের অর্থ বিতরণ

গাইবান্ধা সদর উপজেলা কর্তৃক বাস্তবায়িত প্রভাতি প্রকল্পের আওতায় অবকাঠামোগত দক্ষতা উন্নয়ন তথ্যের মাধ্যমে ঝুঁকিকপূর্ণ জনগোষ্ঠীর সহনশীলতা বৃদ্ধির জন্য রাস্তা রক্ষনাবেক্ষণ কাজে নিয়োজিত এলসিএস’র ৪০জন সদস্যদের মাঝে স য়ের অর্থ বিতরণ করা হয়েছে।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) মঙ্গলবার সকালে সদর উপজেলা প্রকৌশলীর আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এলসিএস সদস্যদের মাঝে কাজের লভ্যাংশ এবং স য়ের অর্থ প্রধান অতিথি হিসেবে বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ গাইবান্ধা সদর-২ আসনের সাংসদ মাহাবুব আরা বেগম গিণি এমপি।

বিতরণ অনুষ্ঠানে হুইপ তাঁর বক্তব্যে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে চলছে বাংলাদেশ। বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হলে পুরুষের পাশাপাশি নারীদেরকেও কাজ করতে হবে। প্রধানমন্ত্রীর চিন্তা চেতনা নারীদেরকে স্বাবলম্বী করতে হবে। মহিলাদের কাজে লাগিয়ে তাদের আর্থিকভাবে স্বাবলম্বী করতে হবে। স্বাবলম্বী হতে হলে নারীদেরকে কাজ করতে হবে।

তিনি সুবিধাভোগী এলসিএস সদস্যদের উদ্দেশ্যে বলেন আপনাদের এই লভ্যাংশ ও স য়ের অর্থ নষ্ট না করে বাসায় মুরগী পালন করুন। এতে করে নিজেদের খাদ্য চাহিদার পাশাপাশি বিক্রি করে লাভবান হতে পারবেন।

এসময় গাইবান্ধা সদর উপজেলা এলজিইডির প্রভাতি প্রকল্পের মনিটরিং অফিসার এ.কে এম নুরুজ্জামান (মাসুম)-এর স ালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা সদর উপজেলা নির্বাহী অফিসার মো. শরীফুল আলম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. ছাবিউল ইসলাম, সদর উপজেলা এলজিইডির প্রকৌশলী বাবলু মিয়া, রামচন্দ্রপুর ইউপি চেয়ারম্যান মোসাব্বীর হোসেন।

উল্লেখ্য; সদর উপজেলার বালুয়া বাজার এলসিএস সদস্যদের মাঝে কাজের লভ্যাংশ বিতরণ এবং সালাম বাজার টু বালাআটা বাজার রাস্তা রক্ষনাবেক্ষন কাজে নিয়োজিত এলসিএস এর ৪০ জন সদস্যদের মাঝে অর্থ বিতরণ করা হয়