গাইবান্ধায় জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে মঙ্গলবার মৎস্যজীবী দল গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও আলোচনা সভা। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা: মইনুল হাসান সাদিক।

দলীয় কার্যালয়ে মৎস্যজীবী দল কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা মৎসজীবী দলের আহবায়ক একেএম শামীম আহম্মেদ পলাশের সভাপতিত্বে ও সদস্য সচিব হারুন অর রশিদ খান রাহাতের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুল, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন বাবু, অ্যাড. মঞ্জুর মোর্শেদ বাবু, আনিছুর রহমান নাদিম, জেলা মৎস্যজীবী দলের উপদেষ্টা ফরহাদ আলম ডাবলু প্রমুখ।

বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকারের দু:শাসনে দেশের মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। জনগণ আর এই সরকারের মুখ দেখতে চায় না। এই সরকার দেশের মানুষদেরকে কোনঠাসা করে রেখেছে। তাদের ভয়ে কেউ আজ মুখ খুলতে সাহস পায় না। তারা আরও বলেন, সারাদেশে বিএনপি নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। আগামীতে তত্বাবধায়ক সরকার ছাড়া এই দেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না।