গাইবান্ধায় জেলা বাস-মিনিবাস-কোচ শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক সাধারণসভা অনুষ্ঠিত

গাইবান্ধা জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের (রাজ ৪৯৪) ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৯ জানুয়ারি) সকাল ১০টায় পলাশবাড়ী উপজেলা পরিষদ টাউন হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন অত্র সংগঠনের সভাপতি আব্দুস সোবহান মন্ডল বিচ্চু।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গাইবান্ধা-৩ নির্বাচনী এলাকার সাংসদ বাংলাদশ কৃষকলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ সাধারণ সম্পাদক অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান নয়ন ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মহদীপুর ইউপি চেয়ারম্যান শ্রমিকনেতা মো. তৌহিদুল ইসলাম মন্ডল। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী শ্রম দপ্তরের প্রতিনিধি শ্রম কল্যাণ সংগঠক মো. নাছির উদ্দিন, গাইবান্ধা জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়ন সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সাবু, সাবেক সাধারণ সম্পাদক রেজানুর রহমান ডিপটি ও সাবেক সাধারণ সম্পাদক সুরুজ হক লিটন, ঢোলভাঙ্গা শাখা প্রতিনিধি মোকলেছ মিয়া, বকশীগঞ্জের রঞ্জু মিয়া, মাসুম মিয়া, সাদুল্লাপুরের ওয়াহেদ, ময়নুল, মাঠেরহাটের আকরাম, আফজাল, মনোহরপুর শাখা প্রতিনিধি হাসান আলী, মাইক্রোবাস শাখা সংগঠনের ইদু মন্ডল ও মালেক মিয়া।

সভার শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন সংগঠনের ধর্মীয় সম্পাদক হাফেজ মো. নূরুল ইসলাম এবং গীতা পাঠ করেন নির্মল মিত্র। পরে সংগঠনের বিগত তিন বছরের আয় ও ব্যয়ের হিসাব বিবরণ উপস্থাপন করা হয়।

এরআগে সংগঠনের মৃত শ্রমিক সদস্যবৃন্দের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে ১ মিনিট নীরবতা পালন শেষে সংগঠনের বার্ষিক বিবিধ রিপোর্ট পেশ করেন সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব। এসময় সভায় সংগঠনের উপস্থিত সদস্য ভোটারদের স্বতঃস্ফুর্ত সম্মিলিত কন্ঠভোটে মেয়াদ উত্তীর্ণ চলমান কার্যনির্বাহী কমিটির সভাপতি আব্দুস সোবহান মন্ডল বিচ্চু ও সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লবসহ সকল নেতৃবৃন্দকে তাঁদের স্ব-স্ব পদে আবারো পুনঃর্বহাল করে ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়।

সমগ্র সভাটির স ালনায় ছিলেন অত্র সংগঠনের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার প্রধান বিপ্লব ও উপজেলা পুজা উদযাপন পরিষদ সভাপতি নির্মল মিত্র। শেষে দেশ-জাতির সার্বিক অগ্রগতি-উন্নতি ও সমৃদ্ধিসহ সর্বস্তরের শ্রমজীবি শ্রমিক এবং বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি কামনা করে বিশেষ দো’আ ও মোনাজাত পরিচালনা করা হয়।