গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা সদর উপজেলা শাখার বিশেষ বর্ধিত সভা মঙ্গলবার স্থানীয় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সদস্য সংগ্রহ ও নবায়নের উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিক। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডল।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টুর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, যুগ্ম সম্পাদক মাহবুব আলম কোর্ট, পিয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমিনুর জামান রিংকু, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম সাকা, পৌর আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক রুবেল, তানজিমুল ইসলাম জামিল, মোশাররফ হোসেন দুলাল, রফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক ঝিলাম, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফুল ইসলাম চৌধুরী শাহীন, সরওয়ার হোসেন প্রমুখ।

সভায় আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীদের বিজয়ী করে আনার জন্য সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানানো হয়। এছাড়া বিভিন্ন ইউনিয়নে কুপনের মাধ্যমে আওয়ামীলীগ সদস্যদের সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের তৃণমূল আওয়ামীলীগকে মূল্যায়ন করা সহ সদর আওয়ামীলীগকে শক্তিশালী করার আহবান জানান