ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে খেলোয়ার কল্যাণ সমিতির আহবায়ক মিলন সদস্য সচিব ফারুক

খেলা মাঠে হবে খেলাধুলা, লক্ষ্য হবে মাদক মুক্ত সমাজ গড়া’ এ প্রতিপাদ্য নিয়ে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে খেলোয়ার কল্যাণ সমিতির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল ১৫ মে সোমবার সন্ধায় পৌর শহরের সবুজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে উপজেলার ক্রীড়া সংগঠক, বিভিন্ন ক্রীড়া সংগঠন ও ক্রীড়া বিদদের সমন্বয়ে একটি কমিটি গঠন করা হয়।

পীরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব মেহের এলাহীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্প্রীরিট-৫১১০ সাধারন সম্পাদক মোহাম্মদ ফারুক হোসেন, উত্তর মালঞ্চা যুব সংঘ দলের সভাপতি উজ্জল হাসান, খামার নারায়নপুর স্বপ্নচুড়া দলের মেন্টর ওমর ফারুক, দেবীতলী টাঙ্গণ স্পোটিং ক্লাবের কোচ গোলাপ মির্জা, বড়বাড়ি সাগুণী রেইর্ডাস দলের ম্যানেজার সমায় টুডু প্রমূখ।

শেষে স্থানীয় সংবাদকর্মী ও ক্রীড়া সংগঠক মোকাদ্দেস হায়াত মিলন কে আহবায়ক এবং ক্রীড়া ও সমাজ কল্যাণ সংঘ স্প্রীরিট-৫১১০ প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক ফারুক হোসেন কে সদস্য সচিব করে ২৩ সদস্য বিশিস্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন মোঃ আসাদুল্লাহ আসাদ, কেশব চন্দ্র ভৌমিক, সত্যবান রায়, মোঃ আব্দুল হামিদ, মোঃ গোলাপ মির্জা, সবুজ আলী, মোঃ উজ্জল হাসান, মোঃ আমিন, মোঃ শাহিনুর রহমান, মোঃ ওমর ফারুক. মোঃ শাহরিয়ার কবীর সজীব, মোঃ হান্নান, মোঃ সমীর উদ্দিন, মোঃ তরিকুল ইসলাম, আদিবাসী সেমায় টুডু। এছাড়াও পীরগঞ্জ থানার ওসির প্রতিনিধি, ক্রীড়া শিক্ষক, চিকিৎসাক ও সাংবাদিক প্রতিনিধি এবং একজন প্রমিলা ক্রীড়াবিদকে সদস্য করা হয়েছে। উপজেলার প্রতিভাবান ও মেধাবী খেলোয়াড়দের বিকাশ, পরিচর্যা ও প্রশিক্ষণের ব্যবস্থাকরণসহ গ্রামীন ক্রীড়া অবকাঠামো উন্নয়ন ও গঠণমূলক ব্যবস্থাপনার উপর জোড় দেয়া হয়েছে।