গুগল সার্চে সেরা ১০ বলি তারকা

চলছে ডিসেম্বর মাস। বছরের প্রায় শেষ। আর এমন সময়ই গুগল প্রকাশ করেছে সেরা তারকাদের তালিকা। ২০২১ সালের ১ ডিসেম্বর থেকে ২০২২ সালের ৩০ নভেম্বর পর্যন্ত দর্শকরা কোন তারকাদের সবচেয়ে বেশি গুগল সার্চে খুঁজেছে, সে অনুযায়ী এ তালিকা তৈরি করেছে গুগল।

নেটদুনিয়ায় যে কোনো বিষয়ে দ্রুত সঠিক তথ্য খুঁজে পেতে সবচেয়ে বড় জায়ান্টের নাম গুগল। সম্প্রতি সার্চ ইঞ্জিন গুগল এমন একটি তালিকা তৈরি করেছে যেখানে ঠাঁই পেয়েছেন সেরা ১০০ তারকাদের নাম।

তালিকায় প্রথম স্থানে ২৬ বছর বয়সী কে–পপ তারকা ভি থাকলেও ১০০ জনের মধ্যে ৩৩ জন বলি তারকা নিজ গুণে জায়গা করে নিয়েছে এ তালিকায়।

ব্যক্তিজীবনের সঙ্গে পেশাগত জীবন সব মিলেই ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে তারকারা। এ বছর সবচেয়ে বেশি যেসব তারকার বিষয়ে জানার আগ্রহ ছিল তাদের মধ্যে সেরা ১০ বলি তারকা হলেন দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া, সালমান খান, শাহরুখ খান, কারিনা কাপুর, ঐশ্বরিয়া রাই, অক্ষয় কুমার এবং রণবীর কাপুর।

চলতি বছরে শুধু ভারতীয় গণমাধ্যম নয়, বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমেও আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন তারা। তাই ‘টক অব দ্য টাউন’-এর বলি তারকারা গুগল সার্চেও পেয়েছে সেরার উপাধি।