গোবিন্দগঞ্জে সড়ক ও বিদ্যালয় ভবনের নির্মাণ কাজের উদ্বোধন – স্থানীয় এমপি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ২ কোটি ৪৩ লক্ষ টাকার বাস্তবায়নে দু’টি সড়ক উন্নয়ন ও একটি সরকারি প্রথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে এসব নির্মাণ কাজ প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য প্রকৌশলী  আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী।  অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ প্রধান।

এলজিইডি’র বাস্তবায়নে ৭৮ লক্ষ টাকা ব্যয়ে নাকাইহাট-হরিরামপুর সড়ক, ৪৩ লক্ষ টাকা ব্যয়ে সাপমারা ইউনিয়নের মদনপুর থেকে খামারপাড়া সড়ক ও ৮২ লক্ষ টাকা ব্যয়ে কামদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪তলা ভিত বিশিষ্ট ভবনের নির্মাণকাজের উদ্বোধন করা হয়।

উপজেলার হরিরামপুর ইউনিয়নের হরিপুর শহরভানিয়া দাখিল মাদ্রসা মাঠে উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়ন আওয়ামী লীগ ও হরিপুর শহরভানিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি রফিকুল ইসলাম বাদল।

সভায় প্রধান ও বিশেষ অতিথি ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আতিকুর রহমান তালুকদার, হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী, জেলা পরিষদের সাবেক সদস্য  ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক  আব্দুল হান্নান আজাদ, নাকাই  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকশেদ আমিন রিপন, মাদ্রাসা সুপার আনিছুর রহমান প্রমূখ।