চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে মো. সাদেক হোসেন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার (২৮ ফেব্রæয়ারি) বিকালে পূর্বা ল রেলওয়ের ঢাকা-চট্টগ্রাম রেল লাইনের বারইয়ারহাট লেভেল ক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত সাদেক হিঙ্গুলী ইউনিয়নের দক্ষিণ আজমনগর এলাকার এরশাদ উল্লাহ ডাক্তার বাড়ির বীর মুক্তিযোদ্ধা মোস্তফা ড্রাইভারের ছেলে। তিনি পেশায় লেগুনা চালক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে বারইয়ারহাট লেভেল ক্রসিং এলাকায় রেললাইনে পাশে প্রকৃতির ডাকে সাড়া দিতে বসেন সাদেক। প্রকৃতিক কাজ শেষে রেললাইনে উঠামাত্র চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকামুখী ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলে সে মারা যায়।

হিঙ্গুলী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান জানান, ট্রেনে কাটা পড়ে আমার ওয়ার্ডের সাদেক মারা গেছেন। দেহ থেকে তার একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। সে বারইয়ারহাট-সীতাকুন্ড রুটে লেগুনা চালাতেন। তার তিন বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, দুপুরে বারইয়ারহাট লেভেল ক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি মারা যাওয়ার খবর শুনে ঘটনাস্থলে যাওয়ার আগে পরিবারের লোকজন তার মরদেহ বাড়িতে নিয়ে যায়। পুলিশ বাড়িতে গেছে।

সীতাকুন্ড রেলওয়ে পুলিশের (জিআরপি) আমজাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে মহানগর এক্সপ্রেসের নিচে কাটা পড়ে সে মারা গেছে।