চট্টগ্রামের লোহাগাড়ায় স্বেচ্ছাসেবক লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১০ মে) লোহাগাড়া উপজেলার একটি কমিউনিটি সেন্টারে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাবেক ছাত্র নেতা রিদুয়ানুল হক সুজনের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ও সাদ্দাম হোসেনের যৌত সঞ্চালনায় এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক চোধুরী বাবুল, উপজেলা আ’লীগ নেতা শহিদুল কবির সলিম,উপজেলা আ’লীগের সহ-সভাপতি জয়নাল আবেদিন জনু,সাংগঠনিক সম্পাদক মাষ্টার মোঃমিয়া ফারুক,মুজিবুর রহমান মুজিব,দক্ষিণজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সেলিম উদ্দীন,এম.এ হাসেম,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আক্তার হোসেন ফরিদ,হারুনর রশিদ,সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ সহ উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।