চট্টগ্রামের সাতকানিয়ায় সাংবাদিক সমিতির কমিটি গঠন- বাবর সভাপতি, সম্পাদক নাজিম

চট্টগ্রামের সাতকানিয়ায় সাংবাদিক সংগঠন ‘সাতকানিয়া সাংবাদিক সমিতি’র আগামী এক বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

(৫ মার্চ) মঙ্গলবার দুপুরে সাতকানিয়ার কেরানীহাটে সংগঠনটির এক অস্থায়ী কার্যালয়ে জরুরি সভায় এই কমিটি ঘোষনা করা হয়।

পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী অস্থায়ী কার্যালয়ে সভায় উপস্থিত সদস্যদের বক্তব্য শেষে কমিটি গঠন করা হয়।উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে নবগঠিত কমিটিতে সভাপতি পদে শহীদুল ইসলাম বাবর (এনটিভি/দৈনিক প্রতিদিনের সংবাদ) ও সাধারণ সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দিন (ভোরের কাগজ) নির্বাচিত করে এক বছরের জন্য ১৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হচ্ছেন-সহ-সভাপতি মোঃ নাছির (বিজয় টিভি), সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম সবুজ (দৈনিক সাঙ্গু), সহ-সম্পাদক তারেকুল ইসলাম (দৈনিক মানবজমিন), অর্থ সম্পাদক মিজানুর রহমান রুবেল (দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ), প্রচার সম্পাদক মো. ইকবাল হোসেন (আমাদের সময়), দপ্তর সম্পাদক মো. রমজান আলী (দৈনিক বাংলাদেশ টুডে/ভোরের আকাশ)।

এছাড়াও নির্বাহী সদস্যরা হলেন মামুন মুহাম্মদ (দৈনিক প্রথম আলো), মুহাম্মদ জাহাঙ্গীর আলম (দৈনিক কালের কণ্ঠ/আজাদী), মনজুর আলম (দৈনিক নয়া দিগন্ত), মো. হারুন অর রশিদ (জিটিভি), ইকবাল মুন্না (দৈনিক পূর্বকোণ), মো. শহীদুল ইসলাম (চাটগাঁর সংবাদ), নূরুল আমিন (ভোরের ডাক), জোবাইর বিন জিহাদী (দৈনিক বায়ান্ন) ও সৈয়দ জোনাইদ মুহাম্মদ হাবিব উল্লাহ (দৈনিক ইনকিলাব)।